শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
গুলি ও বিদেশি পিস্তল সহ নান্নু শেখকে আটক করেছে র‌্যাব-৮

গুলি ও বিদেশি পিস্তল সহ নান্নু শেখকে আটক করেছে র‌্যাব-৮

রাজবাড়ীতে একটি বিদেশি পিস্তল এবং দুই রাউন্ড গুলিসহ নান্নু শেখ (৩৩)নামের এক জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৮।

সোমবার (২৮ নভেম্বর) বিকেলে রাজবাড়ী জেলা সদরের ফুলতলা শের-এ বাংলা রোড এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক নান্নু শেখ রাজবাড়ী জেলা সদরের সোনাকান্দ এলাকার মোকারম শেখের ছেলে।

র‌্যাব -৮ বরিশাল কার্যালয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে গোপন সাংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১টি ম্যাগাজিন, ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি এবং ২ টি মোবাইল ফোন জব্দ করা হয়। তার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana