মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৫৯ অপরাহ্ন

কাঠালিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে স্যালাইন ও মাস্ক দিলেন ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত

কাঠালিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে স্যালাইন ও মাস্ক দিলেন ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত

ঝালকাঠির কাঠালিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ডায়রিয়া আক্রান্ত রোগীদের আইভি স্যালাইন, ওরস্যালাইন ও মাস্ক দিয়েছেন বঙ্গবন্ধুর কন্যা মাননীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনার পক্ষে-বাংলাদেশ আওয়ীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির অন্যতম সদস্য ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত।

ডায়রিয়ার প্রকোপ পরিস্থিতি মোকাবিলায় শনিবার (১ মে) দুপুর ১২টার দিকে কাঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জন্য ২শত আইভি স্যালাইন, ৫শ কেএন ৯৫ মাস্ক এবং ১ হাজার ওরস্যালাইন-এন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত এর পক্ষ থেকে কাঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. এমাদূল হক মনির, কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায়, উপজেলা আ.লীগের সভাপতি মো. হাবিবুর রহমান উজির সিকদারসহ গণ্যমান্য ব্যক্তিগণ।

ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় রাজাপুর ও কাঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইভি স্যালাইনের সংকট দেখা দেয়ায় রাজাপুরের কৃতি সন্তান আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত দেবার ব্যবস্থা করেন।

ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত জানান, কয়েকদিন ধরে ডায়রিয়া আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় স্যালাইন সংকট দেখা দেয়। গরীর রোগীদের এ কারনে চরম সমস্যায় পড়তে হয়, বিষয়টি জানতে পেরে রাজাপুর ও কাঠালিয়া হাসপাতালে আইভি স্যালাইন ৪০০ পিচ, কেএন ৯৫ মাস্ক ১০০০ পিচ এবং ওরস্যালাইন-এন ২০০০ পিচ দিয়ে তাদের পাশে দাড়িয়েছি। পরিস্থিতি বুঝে পরবর্তীতে আরও দেয়ার চিন্তা রয়েছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana