বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

কাঠালিয়া সদরে দুধর্ষ চুরি, জনমনে আতংক

কাঠালিয়া সদরে দুধর্ষ চুরি, জনমনে আতংক

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা সদরে মোঃ মাহবুব সিকদারের ঘরে এক দুধর্ষ চুরি সংগঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) সন্ধ্যায় ঘরের তালা ভেঙ্গে চোররা নগদ অর্থ ও স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিষপত্র নিয়ে পালিয়ে যায়।

এ সময় ঘরে কেউ ছিলেন না। কাঠালিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয় মোঃ মাহবুব সিকদার জানান, রাত সাড়ে আটটায় বাজার থেকে বাড়ী ফিরে দেখতে পাই ঘরের তালা ভাঙ্গা, বাড়ীর লোকজনকে ডাক দেই এবং ভিতরে প্রবেশ করে মালামাল তছনছ অবস্থায় দেখি।

স্থানীয়রা জানান ইদানিং কাঠালিয়া উপজেলায় চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে, গত ৩১ ডিসেম্বর উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রশিক্ষক সোনিয়া আক্তারের কাঠালিয়া বাসস্ট্যান্ডসস্থ ভাড়াটিয়া বাসায় দুপুরে তালা ভেঙ্গে চোর ডুকে নগদ অর্থ, স্বর্ণালংকার ও মালামাল নিয়ে যান। এ বিষয় কাঠালিয়া থানায় একটি সাধারণ ডাইয়েরী করা হয়েছে।

অপরদিকে গত ১২ জানুয়ারী পার্শ্ববর্তী জয়খালী গ্রামের কৃষক কবিরের ৫টি গরু চুরি করে নিয়ে যায়। এতে ওই কৃষকের প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষতি হয়। এ ঘটনায় কাঠালিয়া থানায় একটি সাধারণ ডাইয়েরী করা হয়েছে।

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বদু সিকদার জানান, উপজেলা সদরে অল্প দিনের ব্যবধানে দুটি দুধর্ষ চুরি সংগঠিত হয়, একটি দিনের বেলায়, অপরটি সন্ধ্যায়, এতে জনমনে  আতংকের সৃষ্টি হচ্ছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana