শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়া প্রতিবন্ধী বিদ্যালয়ে ক্রীড়া ও বিনোদনমূলক উৎসব অনুষ্ঠিত

কাঠালিয়া প্রতিবন্ধী বিদ্যালয়ে ক্রীড়া ও বিনোদনমূলক উৎসব অনুষ্ঠিত

কাঠালিয়া প্রতিবন্ধী বিদ্যালয়ে ক্রীড়া ও বিনোদনমূলক উৎসব অনুষ্ঠিত

বার্তা ডেস্ক:

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় ঝালকাঠি জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ঝালকাঠির কাঠালিয়া প্রতিবন্ধী বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে ক্রীড়া ও বিনোদনমূলক উৎসব অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দিনব্যাপী বিদ্যালয়ের মাঠে এ ক্রীড়া ও বিনোদনমূলক উৎসব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও কাঠালিয়া প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি মো. নেছার উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা এসএম দেলোয়ার হোসেন, শৌলজালিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. মোস্তফা কামাল।

কাঠালিয়া প্রতিবন্ধী বিদ্যালয়ে ক্রীড়া ও বিনোদনমূলক উৎসব অনুষ্ঠিত

ঝালকাঠি জেলা ক্রীড়া অফিসার নরেশ গাইন এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভান্ডারিয়া বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমল চন্দ্র কীর্তনিয়া, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও কাঠালিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. শহীদুল আলম, এখন টিভি’র জেলা প্রতিনিধি মো. আল-আমিন তালুকদার, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি ও দৈনিক গাউছিয়া পত্রিকার সম্পাদক অলোক সাহা, ইন্ডিপেন্ডেন্ট টেলিভশনের জেলা প্রতিনিধি আ. রহিম রেজা, আরটিভি’র জেলা প্রতিনিধি মো. জহিরুল ইসলাম জলিল, একাত্তর টিভির উপজেলা সংবাদদাতা মো. সাকিবুজ্জামান সবুর প্রমূখ। অনুষ্ঠান শেষে অংশগ্রহণকারী শতাধিক শিক্ষার্থীদেরকে পুরুষ্কার প্রদান করা হয়। এসময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana