বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা, গ্রেপ্তার স্বামী

কাঠালিয়ায় স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা, গ্রেপ্তার স্বামী

কাঠালিয়ায় স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা, গ্রেপ্তার স্বামী

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় স্বামী মো. বাশার হাওলাদারের পিটুনিতে অভিমান করে স্ত্রী ফিরোজা বেগম (২৭) নামের এক গৃহিনী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলার আমুয়া ইউনিয়নের ছোনাউটা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ মঙ্গলবার ফিরোজার পিতা মিরাজ ঠাকুর বাদী হয়ে মেয়ের জামাই মো. বাশার হাওলাদারকে আসামী করে আত্মহত্যার প্ররোচনার মামলা করেন। পুলিশ পরিদর্শক তদন্ত এইচএম শাহীন ও এসআই ইমরান হোসেনের নেতৃত্বে মঙ্গলবার মামলার আসামী বাশার হাওলাদারকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মো. বাশার হাওলাদার (৩৫) উপজেলার আমুয়া ইউনিয়নের ছোনাউটা গ্রামের দেনছের হাওলাদারের পুত্র। এবং মৃত ফিরোজা বেগম গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার কৃষ্ণাদি গ্রামের মিরাজ ঠাকুরের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার দুপুরে এনজিও এর কিস্তির টাকা নিয়ে স্বামী মো. বাশার হাওলাদার ও স্ত্রী ফিরোজা বেগমের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায় স্বামী বাশার স্ত্রী ফিরোজাকে লাঠি দিয়ে আঘাত করে। এতে ফিরোজা অভিমান করে সকলের অজান্তে বসত ঘরের দোতলায় উঠে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে রাতে ফিরোজা বেগমের পিতা ৯৯৯ নম্বরে কল দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, এ ঘটনায় ফিরোজা বেগমের পিতা মিরাজ ঠাকুর বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার মামলা করেছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরণ করা হয়। মামলার আসমী বাশার হাওলাদারকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana