বুধবার, ২৯ Jun ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন

কাঠালিয়ায় স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা

কাঠালিয়ায় স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির এর সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী। বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. রিফাত আহমেদ, ঝালকাঠি পরিবার পরিকল্পনা দপ্তরের উপ পরিচালক পিয়ারা বেগম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান বদু। প্রশিক্ষক ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যান (এমসিএইচ ও প্রোগ্রাম ম্যানেজার মাতৃস্বাস্থ্য) উপ পরিচালক ডা. মো. জাহাঙ্গীর আলম প্রধান, জেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের প্রশিক্ষক ডা. শৈলেন্দ্রনাথ সাহা।

বক্তব্য রাখেন জেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার সহকারী পরিচালক ডা. সুখলাল বৈদ্য, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাপস কুমার তালুকদার, ইউপি চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপন, সাংবাদিক অধ্যাপক মো. আবদুল হালিম প্রমুখ।

উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে ও এমসিএইচ-সার্ভিস ইউনিটের ব্যবস্থাপনায় এ কর্মশালায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, উপজেলা স্বাস্থ্য বিভাগের সকল পর্যায়ের কর্মকর্তারা অংশনেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana