বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন

কাঠালিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে প্রচারণা বাঁধা, সড়ে না দাড়ালে হত্যার হুমকি

কাঠালিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে প্রচারণা বাঁধা, সড়ে না দাড়ালে হত্যার হুমকি

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া ইউনিয়নে চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আখতার হোসেন নিজাম মিরবহরকে আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম ফোরকান সিকদার ও তার লোকজন প্রচারণায় বাঁধা প্রদান এবং নির্বাচন থেকে সড়ে না দাড়ালে হত্যার হুমকী দেয়ার অভিযোগ ও নিরাপত্তার দাবীতে সংবাদ সম্মেলন হয়েছে।

শনিবার (১৯ জুন) দুপুরে কাঠালিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী ও সাবেক চেয়ারম্যান আখতার হোসেন নিজাম মিরবহর এ অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি সাংবাদিকদের জানান, নির্বাচনে আমার জনপ্রিয়তা ও বিজয় নিশ্চিতভেবে নৌকা প্রতীকের ফোরকান সিকদার ও তার লোকজন আমার কর্মী-সমর্থকদের মারধর, ভয়ভীতি প্রদর্শন ও হুমকী দমকী দিয়ে আসছেন।

শুক্রবার (২১জুন) সন্ধ্যায় ফোরকান সিকদারের ছেলে ফাহিমুল সিকদার ২০/২৫টি মটর সাইকেলের মহরা নিয়ে আমুয়ার উত্তরপার বন্দরের জগদিসের হোটেলে বসে আমাকে গালমন্দ করে এবং হোটেল থেকে আমাকে জোর করে (দস্তাদস্তি করে) বের দেয়ার চেষ্টা করে।

এসময় নির্বাচন থেকে সড়ে দাড়ানোর জন্য আমাকে হুমকী দেয়, সড়ে না দাড়ালে আমাকে মেরে/খেয়ে ফেলার হুমকী দেয় নৌকা প্রার্থীর পুত্র ফাহিমুল সিকদার। বর্তমান পরিস্থিতে নিজে ও কর্মী-সমর্থকরা নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছেন বলে অবিযোগ করেন এ স্বতন্ত্র প্রার্থী।

বিষয়টি আমি তৎক্ষনিক ইউএনও, থানার ওসি ও নির্বাচন কর্মকর্তাকে জানালে ইউএনও সুফল চন্দ্র গোলদার ওই রাতেই ঘটনাস্থলে আসেন। কিন্তু এর কোন প্রতিকার পাচ্ছি না।

এ ব্যাপারে নৌকা প্রতিকের প্রার্থী মোঃ আমিরুল ইসলাম ফোরকান সিকদার জানান, আমাদের ইউনিয়নে এরকম কোনো ঘটনা নাই। স্বতন্ত্র প্রার্থী নিজাম মিরবহরের এলাকায় সমর্থন না থাকায় মিথ্যা কথা বলছেন। আমি এই বিষয়ের তীব্র প্রতিবাদ করছি।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana