বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন

কাঠালিয়ায় সুষ্ঠু ভোট গ্রহণের লক্ষে সকালে কেন্দ্রে পৌঁছাবে ব্যালট, ৪ ইউনিয়নের ৩৬ কেন্দ্র ঝুকিপূর্ণ

কাঠালিয়ায় সুষ্ঠু ভোট গ্রহণের লক্ষে সকালে কেন্দ্রে পৌঁছাবে ব্যালট, ৪ ইউনিয়নের ৩৬ কেন্দ্র ঝুকিপূর্ণ

বার্তা ডেস্কঃ

কাঠালিয়া উপজেলার ৬টি ইউনিয়নে প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠিত হতে হচ্ছে আজ সোমবার (২১ জুন)। প্রতিটি কেন্দ্রে অবাদ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষে নির্বাচনে দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারী ও আইন শৃংখলা বাহিনীর সদস্যসহ ও প্রয়োজনীয় মালামাল রোববার বিকেলের মধ্যে ৫৪টি কেন্দ্রে পৌছানো হলেও ব্যালট পেপার পাঠানো হয়নি। ভোটের দিন সোমরার সকালে সব ভোট কেন্দ্রে ব্যালোট পেপার পাঠানো হবে। এছাড়া কাঠালিয়া সদর ও আমুয়া ইউনিয়ন বাদে অপর ৪টি ইউনিয়নে ৩৬টি ভোট কেন্দ্রর সব ক’টিই ঝুকিপূর্ণ।

উপজেলার ৫৪টি কেন্দ্রে ৫৪জন পিজাইর্ডিং কর্মকর্তা, সহকারি পিজাইডিং ৫৫৪জন ও ১৫৪ জন পুলিং অফিসারসহ ৬জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, ২ প্লাটুন বিজিবি, ২১৬জন পুলিশ, ৯১৮ জন আনসার সদস্য এবং র‌্যাবের একাধিক ভ্রাম্যমান টীম দায়িত্বে নিয়োজিত রয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মো. আবদুর রশিদ জানান, সুষ্ঠু নির্বাচন ও নিরাপত্তা বিবেচনায় ভোটের দিন সকাল ৬টার মধ্যে স্ব-স্ব ভোট কেন্দ্রে ব্যালট পেপার বিশেষ ব্যবস্থাপনায় পৌছানো হবে।

কাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, ইউপি নির্বাচনে কাঠালিয়া সদর ও আমুয়া ইউনিয়ন ছাড়া অপর ৪টি ইউনিয়নের ৩৬ কেন্দ্রে ঝুকিপূর্ণ রয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana