রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার উদ্বোধন কাঠালিয়ায় মতবিনিময় সভায় : যুগ্ন সচিব খাইরুল ইসলাম মান্নান ঝালকাঠিতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত স্বপ্নের আলো ফাউন্ডেশন’র আলোচনা সভা ও এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতারণ কাঠালিয়ায় আগুনে বসতঘর পুড়ে ছাই কাঠালিয়ায় উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীকে মারধর সাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালুর দাবিতে নলছিটিতে মানববন্ধন নলছিটিতে অপরাজিতা ও নারী নেত্রীদের মতবিনিময় সভা আজ রাজাপুর পাকহানাদার মুক্ত দিবস, নানা আয়োজনে পালিত
কাঠালিয়ায় সারে ৫শ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কাঠালিয়ায় সারে ৫শ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় সারে ৫শ গ্রাম গাঁজাসহ আশিক সিকদার (২৫) ও রেজাউল করিম রাশেদ (২৭) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। গত শুক্রবার রাতে উপজেলার সদর ইউনিয়নের বটতলা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

থানার এসআই আহসান উল্লাহ, এসআই মাহামুদুল হাসান, এএসআই মামুন মিয়া, এএসআই সুমন ও এএসআই সবুজের নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বটতলা এলাকায় অভিযান চালিয়ে সারে ৫শ গ্রাম গাঁজাসহ তাদেরকে আটক করে।

আটককৃত আশিক সিকদার উপজেলার আনইলবুনিয়া গ্রামের আলমগীর হোসেন সিকদারের ছেলে এবং রেজাউল করিম রাশেদ উপজেলার বাঁশবুনিয়া গ্রামের মাঈন উদ্দিন হাওলাদারের ছেলে। এ ঘটনায় এসআই মাহামুদুল হাসান মিল্টন বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেন।

থানা অফিসার ইনচার্জ মুরাদ আলী জানান, গ্রেফতারকৃতদের মাদক আইনের মামলায় কোর্টে চালান করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana