শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় সাংবাদিক ও মুক্তিযোদ্ধা সন্তানদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

কাঠালিয়ায় সাংবাদিক ও মুক্তিযোদ্ধা সন্তানদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় সাংবাদিক ও মুক্তিযোদ্ধা সন্তানদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (৩০ জুন) দুপুরে উপজেলা পরিষদ সংলগ্ন প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ফারুক সিকদার স্মৃতি ফাউন্ডেশনের সভাকক্ষে এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। জেলা পরিষদের উদ্যোগে জেলা পরিষদ সদস্য ও সাবেক ছাত্র লীগের সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন অপু এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

এসময় বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি সিকদার মো. কাজল, সাধারণ সম্পাদক মো. মাসুদুল আলম, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এম.এম. তারিকুজ্জামান, সিনিয়র সাংবাদিক অধ্যাপক মো. আবদুল হালিম, মাওলানা মো. খাইরুল আমিন ছগির, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সাধারণ সম্পাদক মো. মাঈনুল ইসলাম উজ্জল জমাদ্দার প্রমুখ।

অন্যান্যের উপস্থিত ছিলেন যুগান্তর প্রতিনিধি মো. শহীদুল আলম, সমকাল প্রতিনিধি মো. ফারুক হোসেন খান, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি মো. সাকিবুজ্জামান সবুর, দৈনিক সংবাদ প্রতিনিধি এইচএম নাসির উদ্দিন আকাশ, আমাদের সময় প্রতিনিধি মো. মহসীন খান, আমাদের কন্ঠ প্রতিনিধি মো. শাকিল মিয়াজীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং মুক্তিযোদ্ধা সন্তান। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে হ্যান্ডস্যানেটাইজার, হ্যান্ডওয়াশ, লক্স সাবান ও মাস্ক।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana