বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:৩১ পূর্বাহ্ন

কাঠালিয়ায় সাংবাদিকদের সাথে জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা

কাঠালিয়ায় সাংবাদিকদের সাথে জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা

বার্তা ডেস্ক:

ঝালকাঠি আসন্ন জেলা পরিষদ নির্বাচনে কাঠালিয়া-রাজাপুর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও সাধারণ সদস্য প্রার্থীদের বিজয়ী করার লক্ষে ঝালকাঠির কাঠালিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন জনপ্রতিনিধিরা। আজ শুক্রবার সকাল ১০টায় কাঠালিয়া সদর ইউনিয়ন পরিষদ সভাকক্ষে ইউপি চেয়ারম্যান মো.মাহমুদুল হক নাহিদের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সদস্য ও কর্ণফুলি গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানীর পরিচালক মো. মনিরুজ্জামান মনির। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনির।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান উজির সিকদার, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী এ্যাডভোকেট খাইরুল আলম সরফরাজ, রড়ইয়া ইউপি চেয়ারম্যান মো. সাহাব উদ্দিন সুরুজ, ইউপি চেয়ারম্যান এসএম আমিরুল ইসলাম, শিশির দাস ও মো. মিঠু সিকদার।

বক্তব্য রাখেন উপজেলা আওয়া লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী এসএম ফায়জুল আলম ছিদ্দিকী ফিরোজ, রাজাপুর আওয়ামী লীগ সাংগাঠনিক সম্পাদক মো. মেজবাহ উদ্দিন মাসুদ সিকদার, রাজাপুর উপজেলা মহিলা লীগের নেত্রী সোনিয়া রহমান প্রমূখ। এসময় কাঠালিয়া ‍উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা আসন্ন জেলা পরিষদ নির্বাচনে কাঠালিয়া- রাজাপুর উপজেলা আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান এবং সঠিক তথ্য প্রচারের জন্য সাংবাদিকদের অনুরোধ জানান।

আগামি ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য এ নির্বাচনে কাঠালিয়া-রাজাপুর (ঝালকাঠি) ৪নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে-৪জন ও সাধারণ সদস্য পদে কাঠালিয়া-৩ এবং রাজাপুরে-৪ জন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করছেন।

 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana