মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় শিক্ষানবিশ আইনজীবীকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা

কাঠালিয়ায় শিক্ষানবিশ আইনজীবীকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় আবুল বাশার (৩৫) নামে শিক্ষানবিশ এক আইনজীবীকে কুপিয়ে রক্তাক্ত জখমের ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার (২১ মে) সকালে এ ঘটনায় আহত আবুল বাশারের বড় ভাই আব্দুল জলিল বাদি হয়ে ৫জন আসামি করে কাঠালিয়া থানায় হত্যা চেষ্টা, মারধোর ও টাকা ছিনতাইয়ের অভিযোগে মামলা দায়ের করেন। মামলার এজাহারভ‚ক্ত আসামিরা হচ্ছে- ফোকান হাওলাদার(৪৫) শান্ত (২২), নাঈম (২৪), আবুল কামাল(৪৫) ও শাওন (২৪)।

মামলার বিবরণে জানাযায়, মঙ্গলবার (১৮মে) রাতে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের চারার হাট এলাকায় আবুল বাশার (৩৫) নামে শিক্ষানবিশ এক আইনজীবীকে কুপিয়ে রক্তাক্ত জখম করার ঘটনা ঘটে। আহত আবুল বাশার উপজেলার উত্তর তালগাছিয়া (চারার হাট) গ্রামের মৃত মোঃ সাহেদ আলী হাওলাদারের পুত্র। তিনি ঢাকা জজ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী হিসেবে কাজ করেন। আবুল বাশার প্রতিবেশি আঃ রশিদ হাওলাদারের ছেলে ফোরকানের কাছে তার পাওনা টাকা চাইলে ফোরকান হাওলাদার ও আবুল বাশারের মধ্যে বাকবিতন্ডার হয়। এসময় হটাৎ উত্তেজিত হয়ে ফোকারেন কোমরে থেকে একটি পিস্তল বের করে বাশারকে হত্যার হুমকী দেয়। তখন অদূরে থাকা আবুল বাশারের বোন জামাই ওলিউল ইসলামকে কাছে ডাকলে ফোরকানের আশপাশে পরিকল্পিতভাবে ওঁত পেতে থাকা ফোকানের শান্ত (২২), কামাল(৪৫), নাঈম(২৪) ও শাওন (২৪) সহ ১০/১২ জন সন্ত্রাসী চা-পাতি, রড ও রামদা দিয়ে অর্তকিতভাবে হামলা চালায়। এতে মাথাসহ শরীরের বিভিন্নস্থানে এলোপাথরী কুপিয়ে হথ্যার চেষ্টায় আবুল বাশারকে রক্তাক্ত জখম করে। তার ডাক-চিৎকারে স্থানীয় বাজারের লোকজন জড়ো হলে হামলাকারীরা চলে যায়। স্থানীয় আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।

কাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র জানান, শিক্ষানবিশ আইজীবী আবুল বাশারকে কুপিয়ে জখম করার ঘটনায় শুক্রবার (২১মে) দুপুরে পাঁচজনকে আসামি করে কাঠালিয়া একটি মামলা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana