মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় শহর উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন, বরাদ্ধ ৫ কোটি ৪৬ লাখ

কাঠালিয়ায় শহর উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন, বরাদ্ধ ৫ কোটি ৪৬ লাখ

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় শহর উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুড়ালের সামনের রাস্তায় এ উন্নয়ন প্রকল্পের কাজের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. ফাতিমা খানম।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান উজির সিকদার, উপজেলা প্রকৌশলী সাদ জগলুল ফারুক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আহমাদুর রহমান, ইউপি চেয়ারম্যান মো. মাহমুদুল হক নাহিদ সিকদার, মো. মাহমুদ হোসেন রিপন, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মো. কাওসার আহমেদ জেনিভ সিকদার, বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক মৃধা, উপজেল্ াসেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. মঞ্জুরুল কবির পারভেজ, বাদল খান, মনির হোসেন, নুরুল হক সহ সরকারি-কর্মকর্তা ও কর্মচারীসহ স্থানীয়গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

এ প্রকল্পে কাঠালিয়া উপজেলা শহরের আরসিসি রাস্তা নির্মাণের জন্য ৩ কোটি ৭৫ লক্ষ এবং আরসিসি ড্রেন নির্মানের জন্য ১ কোটি ৭১ লক্ষ টাকা ব্যয় করা হবে। এমকেবি এন্ড এমজেই (জেভি) ঠিকাদারের মাধ্যমে এ কাজ বাস্তবায়ন করা হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana