বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

কাঠালিয়ায় যুবকের মরদেহ উদ্ধার

কাঠালিয়ায় যুবকের মরদেহ উদ্ধার

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়ায় সাইফুল ইসলাম লাভলু (২৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের দক্ষিন কচুয়া গ্রামের হাওলাদার বাড়ির নিজ ঘরের ফ্যানের সাথে ঝুলতে দেখে স্বজন ও প্রতিবেসীরা তার লাশ উদ্ধার করে। মৃত সাইফুল ইসলাম লাভলু ও তার পরিবার কচুয়া গ্রামের নানা তৈয়ব আলীর ঘরে বসবাস করতো।

পারিবারিক সূত্রে জানাযায়, সাইফুল ইসলাম লাভলু দীর্ঘদিন মাদকাসক্ত থাকায় মানষিক ভারসম্যহীন হয়ে পড়ে। এছাড়া লাভলু’র স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যাওয়ার পর থেকে মানসিকভাবে ভেঙ্গে পড়ে। ইতে পূর্বে বিভিন্ন সময়ে সে একাধীকবার আত্মহত্যার চেষ্টা করেছিল। মা তাসলিমা ও লাভলু অনেক দিন যাবৎ একই ঘরে বসবাস করে আসছে। দুপুরে মা তাসলিমা বাজারে গেলে তখন সাইফুল ইসলাম লাভলু ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

মৃত্যুর সংবাদ পেয়ে ঘটঁনাস্থলে ছুটে যান ইউপি চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন, ইউপি সদস্য এইচ এম নাসির উদ্দিন আকাশ ও নারী ইউপি সদস্য মোসা. শাহনাজ পারভীনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

কাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান, লাভলু মানসিক ভারসাম্যহীন ছিল। আরো কয়েকবার সে আত্মহত্যার চেস্টা করেছে। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana