শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় যুবকের মরদেহ উদ্ধার

কাঠালিয়ায় যুবকের মরদেহ উদ্ধার

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়ায় সাইফুল ইসলাম লাভলু (২৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের দক্ষিন কচুয়া গ্রামের হাওলাদার বাড়ির নিজ ঘরের ফ্যানের সাথে ঝুলতে দেখে স্বজন ও প্রতিবেসীরা তার লাশ উদ্ধার করে। মৃত সাইফুল ইসলাম লাভলু ও তার পরিবার কচুয়া গ্রামের নানা তৈয়ব আলীর ঘরে বসবাস করতো।

পারিবারিক সূত্রে জানাযায়, সাইফুল ইসলাম লাভলু দীর্ঘদিন মাদকাসক্ত থাকায় মানষিক ভারসম্যহীন হয়ে পড়ে। এছাড়া লাভলু’র স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যাওয়ার পর থেকে মানসিকভাবে ভেঙ্গে পড়ে। ইতে পূর্বে বিভিন্ন সময়ে সে একাধীকবার আত্মহত্যার চেষ্টা করেছিল। মা তাসলিমা ও লাভলু অনেক দিন যাবৎ একই ঘরে বসবাস করে আসছে। দুপুরে মা তাসলিমা বাজারে গেলে তখন সাইফুল ইসলাম লাভলু ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

মৃত্যুর সংবাদ পেয়ে ঘটঁনাস্থলে ছুটে যান ইউপি চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন, ইউপি সদস্য এইচ এম নাসির উদ্দিন আকাশ ও নারী ইউপি সদস্য মোসা. শাহনাজ পারভীনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

কাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান, লাভলু মানসিক ভারসাম্যহীন ছিল। আরো কয়েকবার সে আত্মহত্যার চেস্টা করেছে। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana