মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাস্তা ভেঙে খালে, ভেঙেছে ব্রীজ দুই যুগ পার হতে চললেও হয়ইনি রাস্তার সংস্করন কাঠালিয়ায় শোক দিবসের প্রস্তুতিসভা অনুষ্ঠিত শোক বার্তা : কাঠালিয়ায় সহকারি শিক্ষকের ইন্তেকাল ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত শোক বার্তা : বীর মুক্তিযোদ্ধা হাজী মো. আলমগীর হোসেন রোববার দুপুর ১২টা পর্যন্ত চলবে বাস ও লঞ্চ স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ঝালকাঠিতে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কাঠালিয়ায় এক গৃহকর্তাকে কুপিয়ে হত্যার চেষ্টা ও টাকা-স্বর্ণালংকার লুট শোক বার্তা : কচুয়ার আজিজুর রহমান (পান্না) গাজীর ইন্তেকাল
কাঠালিয়ায় যমুনা গ্রুপের প্রায়ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

কাঠালিয়ায় যমুনা গ্রুপের প্রায়ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দোয়া মোনাজাত

বার্তা ডেস্ক:

যমুনা গ্রুপের প্রায়ত চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি, সফল স্বপ্নসারথি,বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঝালকাঠির কাঠালিয়ায় শনিবার সকাল ১০টায় স্থানীয় মরহুম বীর মুক্তিযোদ্ধা ফারুক সিকদার ফাউন্ডেশন মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে স্বল্পপরিসরে দৈনিক যুগান্তর’র কাঠালিয়া উপজেলা প্রতিনিধি ও স্বজন সমাবেশের উদ্যোগে স্মরণসভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

দৈনিক যুগান্তর’র কাঁঠালিয়া উপজেলা প্রতিনিধি মো. শহীদুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কাঠালিয়া প্রেসক্লাবের সভাপতি সিকদার মো. কাজল। বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি জেলা পরিষদ সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো. শাখাওয়াত হোসেন অপু সিকদার ও উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. তাকিুজ্জামান বøু। প্রায়ত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম একজন সফল উদ্যোক্তা, অন্যায়ের বিরুদ্ধে আজীবন সংগ্রামী, লাখো বেকারের কর্মসংস্থানসৃষ্টিকারী অভিভাবক, যমুনা গ্রুপের প্রতিষ্ঠতা চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি,সফল স্বপ্নসারথির দেশ ও দশের জন্য রেখে যাওয়া বিভিন্ন অবদান উল্লেখ করে বক্তব্য রাখেন কাঁঠালিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাভিশনের ঝালকাঠি প্রতিনিধি মো. মাসউদুল আলম, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ও শহীদ রাজা ডিগ্রী কলেজের অধ্যাপক মো. আব্দুল হালিম, উপজেলা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ও উপজেলা স্বজন সমাবেশের যুগ্ম আহবায়ক মো. মাঈনুল ইসলাম উজ্জ্বল প্রমূখ। দৈনিক আমাদের সময় প্রতিনিধি মো. মহসিন খানের সঞ্চালনায় কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মাওলানা জাকির হোসেন এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা খাইরুল আমিন ছগির।

বক্তারা বলেন, মরহুম নুরুল ইসলাম ছিলেন একজন আদর্শবান এবং প্রায় অর্ধশত প্রতিষ্ঠানের সফল প্রতিষ্ঠাতা। দৈনিক যুগান্তর ও যমুন টেলিভিশন জন্মলগ্ন থেকেই ন্যায়ের পক্ষে ও অন্যায়ের বিরুদ্ধে অবিচল এবং স্বাধীনাতার পক্ষের শক্তি।

কাঁঠালিয়া প্রেসকøাবের সাধারণ সম্পাদক মো. মাসউদুল আলম তার বক্তব্যে বলেন, আমাদের দেশে কোন মন্ত্রী এমপি, রাজনৈতি নেতা ও কোন বিশিষ্ট ব্যক্তির মারা যাওয়ার পরপরই ওই ব্যক্তি সম্পত্তি ও প্রতিষ্ঠান ভাগাভাগি এবং পদপদবী নিয়ে আদালত পর্যন্ত গড়ায়। কিন্তু এক বছর অতিবাহিত হলেও দেশের খ্যাতমান যমুনা গ্রæপের ৪১টি প্রতিষ্ঠানে কোন প্রতিষ্ঠানের এরকম কিছু না ঘটনায় নুরুল ইসলাম সাহেব আজ আমাদের জন্য একজন শিক্ষানীয় ব্যক্তি ও মডেল।

২০২০সালে ১৩ জুলাই প্রাণঘাতি মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এ সফল স্বপ্নসারথি মারা যান।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana