মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

কাঠালিয়ায় মোটর চুরির মিথ্যা অপবাদ দিয়ে ব্যবসায়ীকে মারধরের অভিযোগ

কাঠালিয়ায় মোটর চুরির মিথ্যা অপবাদ দিয়ে ব্যবসায়ীকে মারধরের অভিযোগ

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় বিদুৎ চালিত পানির পাম্প (মোটর) চুরির মিথ্যা অপবাদ দিয়ে এক ব্যবসায়ীকে দুইবার মারধর করা ও আরো নির্যাতনের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ব্যাবসায়ী মো. হাসিবুর রহমান (২৩) এ ঘটনায়  বুধবার দুপুরে কাঠালিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আমুয়া বন্দরের ভাই-বোন ফ্যাশন হাউজের মালিক ভুক্তভোগী ব্যাবসায়ী মো.হাসিবুর রহমান।

লিখিত বক্তব্যে তিনি জানান, গত চার বছর পুর্বে আমুয়া বন্দরের আমেনা বেগমের নিকট থেকে চার হাজার টাকায় একটি পুরাতন বিদুৎ চালিত পানির পাম্প (মোটর) কেনেন তিনি। মোটরটির কয়েল নষ্ট হলে ১৩০০ টাকায় স্থানীয় আমুয়া বন্দরের ভাংঙ্গারী ব্যবসায়ী নাঈম গাজীর দোকানে বিক্রি করেন। গত (১০মার্চ) শুক্রবার রাত সারে ৯টার দিকে স্থানীয় সোহেল মোল্লা ওই ব্যবসায়ীকে বাসা থেকে ডেকে নাঈম গাজীর দোকানে নিয়ে যায়। সেখানে বসে মোটর চুরির মিথ্যা অপবাদ দিয়ে ব্যবসায়ী হাসিবুরকে মারধর করে সোহেল মোল্লা, মামুন হাওলাদার, রাসেল গোলদার ও সুজন গোলদার। পরে ওই দোকান থেকে মোটরটি নিয়ে নেইম প্লেট পরিবর্তন করে ফেরত দেয় মামুন ও রাসেল মোল্লা। এরপর গত মঙ্গলবার বিকেলে আমুয়া বন্দরে বসে পুনরায় মারধর করা হয় ওই ব্যবসায়ীকে।

লিখিত বক্তব্যে ভুক্তভোগী হাসিবুর রহমান আরো জানান, মামুন হাওলাদার, রাসেল গোলদার ভয়ে এখন তার ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছেন। যেকোন সময় তার ওপর এবং ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা হতে পারে। চুরির মিথ্যা অপবাদ দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দেওয়ায় ওই ব্যবসায়ীর মানসম্মানের হানি হয়েছে। সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের নিকট এর সুষ্ঠ বিচার দাবী জানান তিনি। সুষ্ঠ বিচার না পেলে আতœহত্যার হুমকি দেন ওই ব্যবসায়ী।

মারধরের অভিযোগ অস্বীকার করে মামুন হাওলাদার জানান, নাঈমের দোকানে বিক্রি করা মোটরটি তার ভায়রা রাসেল গোলদারের। উল্টো আমাদের হয়রানী করছে হাসিবুর রহমান।

সংবাদ সম্মেলনে ব্যবসায়ীর পিতা মো.ইসমাইল হোসেন, মাতা শিউলী বেগম. নিকট আতœীয় সিমুল বেগম ও বজলুর রহমান খান, জিএম তরিকুল ইসলাম অশিক, রফিকুল ইসলাম হাওলাদারসহ বেশ কয়েকজন উপস্থিত ছিলেন। এছাড়া প্রেসক্লাবের সভাপতি সিকদার মো.কাজল, সিনিয়র সহসভাপতি ফারুক হোসেন খান, সাধারন সম্পাদক মাসুদউল আলম, অধ্যাপক মো.আবদুল হালিম, সাকিবুজ্জামান সবুর, মাসুম জুয়েলসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana