মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার সন্তান প্রবাসীকে কু’পি’য়ে জ’খ’ম থানায় মামলা, আটক-১

কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার সন্তান প্রবাসীকে কু’পি’য়ে জ’খ’ম থানায় মামলা, আটক-১

কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার সন্তান প্রবাসীকে কুপিয়ে জখম থানায় মামলা, আটক-১

স্টাফ রিপোর্টার:

ঝালকাঠির কাঠালিয়ায় বীরমুক্তিযেদ্ধা মরহুম আবদুল মান্নান মিয়ার সন্তান সৌদি প্রবাসী মহিউদ্দিন মিয়া মন্টু (৫৩) কে কু’পি’য়ে জ’খ’ম করেছে আপন ভগ্নিপতি ভাগ্নে ও তাদের লোকজন।  সোমবার (২৭ নভেম্বর) উপজেলার চেঁচরী রামপুর ইউনিয়নের পশ্চিম চেঁচরী গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত মহিউদ্দিন মিয়া মন্টুকে প্রথমে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য শেরই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) প্রেরণ করা হয়। এ ঘটনায় আহতের স্ত্রী শিউলী আক্তার (৪৪) বাদী হয়ে ৫জনকে আসামি করে কাঁঠালিয়া থানায় একটি মামলা করেন। এদিন সন্ধ্যার পর পুলিশ উপজেলার কৈখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি শরীফুল ইসলাম (৩০) কে আটক করে।

মামলার বিবরণে জানাগেছে, উপজেলার চেঁচরী রামপুর ইউনিয়নের কৈখালী বাজার সংলগ্ন পশ্চিম চেঁচরী এলাকায় জমি কেনেন মহিষকান্দি গ্রামের বীরমুক্তিযোদ্ধা আবদুল মান্নান মিয়ার ছেলে মহিউদ্দিন মিয়া। কেনা জমিতে ব্যবসা প্রতিষ্ঠান ও রাইস মিল স্থাপন করেন তিনি। এ জমি নিয়ে দীর্ঘদিন ধরে দ্ধন্ধ চলছে আপন বোন শাহানা বেগম ও ভগ্নিপতি মো.শাহআলম আকনের সাথে। এর জেরে সোমবার মহিউদ্দিন মন্টুর রাইস মিলে ঢুকে বিভিন্ন মালামাল নিয়ে যায় শাহ আলম আকন, তার ছেলে শরীফুল ইসলাম ও তাদের লোকজন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে মহিউদ্দিন মন্টু। এনিয়ে ভগ্নিপতি ভাগ্নে ও তাদের লোকজনের সাথে তর্কবির্তক মন্টু মিয়ার। এক পর্যায় আসামী শরীফুল ইসলাম, শাহআলম আকন, শহীদুল ইসলাম, লুৎফের শরীফ মিলে দাও দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে মন্টুর মিয়ার । এসময় আসামী শাহানা বেগম লাঠি দিয়ে পিটিয়ে আহত করে তাকে। অভিযুক্ত শাহআলম আকন জানান, মহিউদ্দিন মিয়া এবং তিনি একই মালিকের জমি কেনেন। তার কেনা জমি দখল করে নেয় মহিউদ্দিন। এনিয়ে তাদের মধ্যে দ্ধন্ধ চলছে।

থানার ওসি মো.শহীদুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার প্রধান আসামী শরীফুল ইসলামকে আটক করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে জোর প্রচেষ্টা অব্যাহত আছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana