সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০৪:৫০ অপরাহ্ন

কাঠালিয়ায় মানবসেবা সামাজিক সংগঠনের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ইফতার বিতরণ

কাঠালিয়ায় মানবসেবা সামাজিক সংগঠনের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিনিধি:

ঝালকাঠির কাঠারিয়ায় মানবসেবা সামাজিক সংগঠন (কচুয়া) এর উদ্যোগে সমাজের অসহায়, গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার থেকে সংগঠনটির সদস্য উপজেলা শৌলজালিয়া ইউনিয়নের শতাধিক অসহায়, গরীব ও দুঃস্থ পরিবারের বাড়িতে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী পৌছে দেন।

জানাযায়, মানবসেবা সামাজিক সংগঠন (কচুয়া) একটি আত্ম মানবতার সেবায় নিয়োজিত একটি সংগঠন। এটি অরাজনৈতিক, ইসলামিক, সামাজিক উন্নয়নমূলক ও সেচ্ছায় মানব সেবার সংগঠন হিসেবে কাজ করে চলছে।

কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের ২নং কচুয়া ওয়ার্ডের একদল স্বেচ্ছাসেবী যুবকদের উদ্যোগে ২০১৮ সালে এই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। বন্ধু মহল সম্মিলিত পরিষদ নামে একটি সংগঠনটি প্রথমে আত্মপ্রকাশ পেলেও ২০২২ সাল থেকে এটির নাম পরিবর্তন করে রাখা হয় “মানব সেবা সামাজিক সংগঠন (কচুয়া)”।

সংগঠনটি শুরুর থেকেই সমাজের দুস্থ মানুষকে সহযোগিতা করা, শীতের সময় শীতবস্ত্র বিতরণ, মসজিদ মাদ্রাসার উন্নয়নমূলক কাজে সম্পৃক্ত থাকা, রমজান মাসে গরীব দুঃস্থ অসহায় পরিবারের মাঝে ইফতার বিতরণ সহ বিভিন্ন সময় সামাজিক কাজ করে থাকে।  তারই ধারাবাহিকতায় এ বছর ২০২৩ সালের প্রথম রমজান ২৪-৩-২০২৩ ইং তারিখ থেকে সমাজের গরীব দুঃস্থ অসহায় ১০০টি পরিবারের মাঝে ইফতার বিতারন করেন।

“মানব সেবা-ই আমাদের প্রধান লক্ষ্য “এই শ্লোগানকে সামনে রেখে সংগঠনের প্রতিটি সদস্য ভবিষ্যতে আরো এমন ভালো কাজের সাথে সম্পৃক্ত থাকাই তাদের মূল লক্ষ্য উদ্দেশ্য বলে জানান।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana