শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় মরণব্যাধি ক্যান্সার রোগ থেকে বাঁচতে সবার সাহায্য চায় রাকিব

কাঠালিয়ায় মরণব্যাধি ক্যান্সার রোগ থেকে বাঁচতে সবার সাহায্য চায় রাকিব

কাঠালিয়ায় মরণব্যাধি ক্যান্সার রোগ থেকে বাঁচতে সবার সাহায্য চায় রাকিব

ঝালকাঠির কাঠালিয়ায় মরণব্যাধি ক্যান্সার রোগ থেকে বাঁচতে সাহায্য চায় দিনমজুর মো. রাকিব। সমাজের বিত্তবান দানশীল ব্যক্তিদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ জানান তিনি। কাঁঠালিয়া উপজেলার সদর ইউনিয়নের চিংড়াখালী গ্রামের মো. শাহজাহান মিয়ার ৩ মেয়ে ২ ছেল। দ্বিতীয় ছেলে হলো মো. রাকিব (২৫)। ষাটোর্ধ বৃদ্ধা বাবা শাহজাহান মিয়াও দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট রোগে অসুস্থ হয়ে বিছানায় কাতরাচ্ছে। বড় ভাই হাসিব কিছুটা মানুষিক রোগী। সংসার চালানোর জন্য উপার্জনের একমাত্র রাকিব ছিলো ভরসা।

দীর্ঘদিন অসুস্থ থাকার পর মাস চারেক আগে রাকিবের ব্লাড ক্যান্সার ধরা পড়ে। জরুরী ভিত্তিতে তাকে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা। অন্যথায়, নিভে যেতে পারে তার জীবনের প্রদীপ। অর্থের অভাবে চিকিৎসা করাতে পারে নায় তার পরিবার। দিন দিন তার শারীরিক সমস্যা আরো জটিল থেকে জটিলতর হচ্ছে। কিন্তু অর্থের অভাবে তার চিকিৎসা ব্যাহত হচ্ছে। এই ব্যয়বহুল চিকিৎসা করাতে গিয়ে তার হতদরিদ্র পরিবারটি সব হারিয়ে আজ নি:স্ব হয়ে গেছে। এখন আর চিকিৎসা করানোর মতো সমার্থ নেই পরিবারটির।

বর্তমানে রাকিব ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। এমতাবস্থায় মরণব্যাধি ক্যান্সার রোগের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির কাছে আর্থিক সাহায্যের জন্য আবেদন জানান তিনি। চিকিৎসার জন্য সাহায্য পাঠাতে মো. রাকিবের 01323843623 এই নম্বরে যোগাযোগ করুণ।

 

 

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana