শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় মতবিনিময় সভায় : যুগ্ন সচিব খাইরুল ইসলাম মান্নান

কাঠালিয়ায় মতবিনিময় সভায় : যুগ্ন সচিব খাইরুল ইসলাম মান্নান

নিজস্ব প্রতিনিধি:

ইসলাম ধর্ম, মাদ্রাসার শিক্ষা এর গুনগান যদি কেউ করে থাকেন এবং ইতিহাসে যদি কারো নাম লিখতে হয় তাহলে বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার নাম লিখতে হবে। তিনি আরো বলেন, হজে¦র পরে যে বিশাল যামায়েত এই টুঙ্গির ইসতেমার মাঠও বঙ্গবন্ধু দিয়েছেন, আর্দশ বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

শিক্ষার মান উন্নয়নের লক্ষে ঝালকাঠির কাঠালিয়া উপজেলার কচুয়া মফিজ উদ্দিন ইসলামীয়া দাখিল মাদ্রাসা মাঠে শুক্রবার বিকেলে এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর সাবেক সহকারি একান্ত সচিব -১ ও বর্তমান স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবয় মন্ত্রনালয় যুগ্ন সচিব মো. খায়রুল ইসলাম মান্নান এসব কথা বলেন।

প্রতিষ্ঠানের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম কবির সিকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া সিকদার, ইউপি চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন, বরগুনা জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট আব্দুর রহমান নান্টু, জেলা পরিষদ সদস্য এস এম আমিরুল ইসলাম লিটন, মো. মো. শাখাওয়াত হোসেন অপু।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাদ্রাসার প্রতিষ্ঠাতা মোঃ আব্দুল মজিদ মিয়া, ইউপি সদস্য ও ইউনিয়নর আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক এইচ এম নাসির উদ্দিন আকাশ, মহিলা ইউপি সদস্য শাহানাজ পারভীন প্রমূখ।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana