শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় ঘূর্নিঝড় দানা’র প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান, বসতঘর বিধ্বস্ত ও গবাদী পশুর মৃত্যু নলছিটিতে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার কাঠালিয়ায় তিন ইউনিয়নে দায়িত্বে প্যানেল চেয়ারম্যান রাজাপুরে শিক্ষা প্রতিষ্ঠানে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ ঝালকাঠিতে অভিযানের ট্রলার চালকের নেতৃত্বে ধরা হয় ইলিশ কাঠালিয়ায় জরায়ু ক্যান্সার রুখতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এডভোকেসি সভা শোক বার্তা : ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক নাহিদ সিকদার কাঠালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
কাঠালিয়ায় ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কমর্সংস্থানে চেক ও সহায়ক উপকরণ বিতরণ

কাঠালিয়ায় ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কমর্সংস্থানে চেক ও সহায়ক উপকরণ বিতরণ

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কমর্সংস্থান কর্মসূচির আওতায় উপকারভোগীদের মধ্যে চেক ও সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে। আজ সোমবার বিকালে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের সেন্টারের হাট বাজারে সাফিয়া বেগম ও হাজেরা বেগমকে সহায়ক উপকরণ হিসেবে মালামালসহ দুটি দোকানের ব্যবস্থা করে দেয়া হয়। এসময় হাজেরা বেগম ও সাফিয়া বেগমেও ভিক্ষা না করার অঙ্গিকার করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা এসএম দেলোয়ার হোসেন, আওরাবুনিয়া ইউপি চেয়ারম্যান মো. মিঠু সিকদার।

অন্যান্যের মধ্যে উপজেলা সহকারী সমাজ সেবা কর্মকর্তা সুব্রত কুমার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিন আলম প্রমুখ উপস্থিত ছিলেন। উপজেলা সমাজসেবা কার্যালয় এর বাস্তবায়ন করে।

 

 

 

 

 

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana