সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

কাঠালিয়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

কাঠালিয়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ছবি: ঘাতক বড় ভাই নুরু হাওলাদার

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় জমি-জমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে ছোট ভাই বেল্লাল হাওলাদারকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে বড় ভাই নুরু হাওলাদার(৫২)।  আজ সোমবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ৫টার দিকে উপজেলার চেঁচরী রামপুর ইউনিয়নের (৭নং ওয়ার্ড) মহিষকান্দি গ্রামে নিজ বাড়িতে এ হত্যা কান্ডের ঘটনা ঘটেছে। পরে স্থানীয় জনতা ঘাতক বড় ভাই নুরু হাওলাদারকে আটক করে পুলিশে সোর্পদ করে। নিহত বেল্লাল হাওলাদার ও ঘাতক নুরু হাওলাদার মহিষকান্দি গ্রামের মৃত মোমিন উদ্দীন হাওলাদার ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মোঃ আব্দুল মন্নান হাওলাদার জানান, মহিষকান্দি গ্রামের মৃত মোমিন উদ্দীন হাওলাদার ছেলে নুরু হাওলাদার ও বেল্লাল হাওলাদার দুই সহদরের মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। সোমবার ভোর সাড়ে ৫টার দিকে ছোট ভাই বেল্লাল হাওলাদার পাশ্ববর্তী সোবাহান হাওলাদারের ঘরে ঘুমন্ত ছিলো। এসময় বড় ভাই নুরু হাওলাদার পূর্ব বিরোধের জেরে সোবাহান হাওলাদারের বাড়িতে গিয়ে ঘুমান্ত অবস্থায় দাও দিয়ে ছোট ভাই বেল্লাল হাওলাদারকে এলোপাথরী কোপায়। এতে বেল্লালের শরীরের বিভিন্ন স্থানে ক্ষত-বিক্ষত হয় এবং মাথার মগজ বের হয়ে ছিন্ন বিচ্ছন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই বেল্লালের মৃত্যু হয়। এদিকে ছোট ভাই বেল্লালকে খুন করে পালানো চেষ্টা করলে আমি স্থানীয়দের সাহায্যে বড় ভাই ঘাতক নুরু হাওলাদারকে আটক করে পুলিশে সোর্পদ করি।

কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মুরাদ আলী জানান, বড় ভাইর হাতে ছোট ভাই বেল্লাল হত্যা ঘটনায় এলাকাবাসীর সহযোগীতায় ভাই নুরু হাওলাদারকে আটক করা হয়েছে এবং লাশ উদ্ধার করে মর্গে প্রেরণের করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana