সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন

কাঠালিয়ায় ব্রিজের পর এবার সাঁকো ভেঙে পথচারী খালে

কাঠালিয়ায় ব্রিজের পর এবার সাঁকো ভেঙে পথচারী খালে

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় এবার ব্রিজের পর সাঁকো ভেঙে পথচারী খালে পড়ে গেছেন। বুধবার দুপুরে উপলোর আওরাবুনিয়া ইউনিয়নের পশ্চিম ছিটকি মধ্যমিক স্কুল এন্ড কলেজের (মকবুল সেক্রেটারির বাড়ি) সামনে এ ঘটনা ঘটে। এসময় ওই সাঁকো দিয়ে কয়েকজন পথচারী পারাপার হচ্ছিলেন। হঠাৎ করে কয়েকজন পথচারীসহ সাকোঁটি ভেঙে খালে পড়ে যায়। অনেকে সাঁতরিয়ে কিনারে উঠতে সক্ষম হলেও একজন বৃদ্ধা সাকোঁতেই ঝুলে থাকেন। পরে নৌকায় তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় বড় কোন দূর্ঘটনা না ঘটলেও দুই ব্যক্তি আহত হন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, মরহুম মকবুল সেক্রেটারির স্ত্রীর জানাজা শেষে লোকজন ফেরার পথে সাকোঁটি ভেঙে যায়। এই সাকোঁ দিয়ে প্রতিদিন শতশত মানুষ পারাপার হতো। বর্তমানে নৌকা ছাড়া পারাপারের কোন উপায় নেই।

গত ১০ মার্চ ওই খালের উপরের আমুয়া-কাঠালিয়া-রাজাপুর আঞ্চলিক মহা সড়কের সাতানী বাজারের আয়রন ব্রীজটি ট্রাকসহ ভেঙ্গে পড়ে যায়। এতে ওই সড়ক দিয়ে কাঠালিয়া উপজেলার সাথে রাজাপুর, জেলা সদর ঝালকাঠি ও বরিশালসহ সারাদেশের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিটন নকীব জানান, সাঁকোটি ভাঙার সময় আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম। ভাঙা সাঁকোটি মেরামতের জন্য তখনই ১০ হাজার টাকা দেওয়ার কথা বলেছি।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana