বুধবার, ২৯ Jun ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন

কাঠালিয়ায় ব্যবসায়ীর ওপর হামলা

কাঠালিয়ায় ব্যবসায়ীর ওপর হামলা

ফারুক হোসেন খান:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার বলতলা গ্রামের ব্যবসায়ী নুরুল ইসলাম বেপারীর (৫০) ওপর হামলা হয়েছে। গত সোমবার রাত ৯টার দিকে ওই ব্যবসায়ীর নিজ বাড়ীর সামনে দূর্বৃত্তের হামলার শিকার হন। গুরুতর আহত অবস্থায় তাকে পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা অফিসার ইনচার্জ মো. মুরাদ আলী, ওসি (তদন্ত) এইচএম শাহীন ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহত ব্যবসায়ী নুরুল ইসলাম বেপারীর স্ত্রী মাহমুদা আক্তার মিতা জানান, সোমবার রাত ৯টার দিকে স্থানীয় বিনাপানি বাজার থেকে মটরসাইকেল যোগে তার স্বামী বাড়ী ফিরছিলেন। বাড়ীর সামনে মটরসাইকেল থামিয়ে গেট খোলার সময় পিছন থেকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে দূর্বৃত্তরা। আঘাতে মাটিতে পড়ে গেলে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারীভাবে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় তার ডাকচিৎকারে ঘরের লোকজন বাহিরে বের হলে মটরসাইকেলে উঠে দ্রæত ঘটনাস্থল ত্যাগ করে দূর্বৃত্তরা।

আহত ব্যবসায়ী নুরুল ইসলাম বেপারী জানান, জমিজমা নিয়ে স্থানীয় একটি প্রভাবশালী মহলের সাথে দ্ধন্ধ চলছে তার। এ মহলটি তাকে হত্যা করার জন্য এ হামলা চালাতে পারে।

কাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুরাদ আলী জানান, থানা থেকে ৭ কিলোমিটার দুরত্বে কাঠালিয়া ভান্ডারিয়া সীমানায় এ ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana