রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

কাঠালিয়ায় বিভিন্ন দপ্তর ও উন্নয়নমূলক কাজ পরিদর্শন করলেন জেলা প্রশাসক

কাঠালিয়ায় বিভিন্ন দপ্তর ও উন্নয়নমূলক কাজ পরিদর্শন করলেন জেলা প্রশাসক

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় বিভিন্ন দপ্তর, উন্নয়নমূলক কাজ ও নদী ভাঙন এলাকা পরিদর্শন করলেন জেলা প্রশাসক মো. জোহর আলী। রোবরার ১১টায় থেকে কাঠালিয়া থানা, কাঠালিয়া মডেল সকারি প্রাথমিক বিদ্যালয়, কাঠালিয়া সদর ইউনিয়ন পরিষদ ও পরিষদের উন্নয়নমূলক কাজ, সদর ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টার, ইউনিয়ন ভূমি অফিস, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিস ও কাঠালিয়া উপজেলার হাট-বাজার সহ বিষখালী নদীর ভাঙন এলাকা তিনি পরিদর্শন করেন।

এসময় কাঠালিয়া সদর ইউনিয়ন পরিষদে নাশকতা, জঙ্গিবাদ ও বাল্য বিবাহ প্রতিরোধ সম্পর্কিত আলোচনা সভা ও উপজেলা পর্যায় কর্মরত সকল দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন। এবং দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতাধীন বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় পুল, সেতু নির্মান, টিআর ও কাবিখা প্রকল্পের কাজ ও উপজেলা পরিষদের অর্থায়নে বাস্তবায়িত প্রকল্প পরিদর্শন করেন। এসময় তার সফর সঙ্গী ছিলেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নেলী রুদ্র।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার, উপজেলা ভাইস চেয়াম্যান মো. বদিউজ্জামান বদু, উপজেলা আইসিটি কর্মকর্তা অতনু কিশোর দাস মুন, সদর ইউপি চেয়ারম্যান মো. মাহমুদুল হক নাহিদ সিকদর প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

সম্পাদকীয় কার্যালয়: কাঠালিয়া বার্তা
কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
মোবাইল: 01774 937755









Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana