শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় ঘূর্নিঝড় দানা’র প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান, বসতঘর বিধ্বস্ত ও গবাদী পশুর মৃত্যু নলছিটিতে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার কাঠালিয়ায় তিন ইউনিয়নে দায়িত্বে প্যানেল চেয়ারম্যান রাজাপুরে শিক্ষা প্রতিষ্ঠানে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ ঝালকাঠিতে অভিযানের ট্রলার চালকের নেতৃত্বে ধরা হয় ইলিশ কাঠালিয়ায় জরায়ু ক্যান্সার রুখতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এডভোকেসি সভা শোক বার্তা : ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক নাহিদ সিকদার কাঠালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
কাঠালিয়ায় প্রতিবন্ধী ব্যবসায়ীকে হুইল চেয়ার বিতরণ

কাঠালিয়ায় প্রতিবন্ধী ব্যবসায়ীকে হুইল চেয়ার বিতরণ

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা সদরে অসহায় ও প্রতিবন্ধী সুশান্ত মিস্ত্রী নামের এক ক্ষুদ্র ব্যবসায়ীকে একটি হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

উপজেলা সদর বাজার সমিতির অর্থায়নে মঙ্গলবার রাতে সমিতির কার্যালয়ে এ হুইল চেয়ার বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসাবে হুইল চেয়ারটি সুশান্ত মিস্ত্রীর হাতে তুলে দেন কাঠালিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাজার কমিটির সভাপতি মো. মাহমুদুল হক নাহিদ সিকদার।

এসময় সাধারন সম্পাদক মো. আজিম সিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আবি আবদুল্লাহ আহসান চুন্নু ও মিজানুর রহমান সোহাগ মাস্টার প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবসায়ী মাহতাব উদ্দিন, আব্দুস সালাম, মাছুম বিল্লাহ, মনির হোসেন, মো. রফিকুল ইসলাম খোকন সহ আরো অনেকে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana