শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় প্রতিদ্বদ্বী প্রার্থীদের সমন্বয় আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা

কাঠালিয়ায় প্রতিদ্বদ্বী প্রার্থীদের সমন্বয় আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাঠালিয়া উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে প্রতিদ্বদ্বী প্রার্থীদের সমন্বয় আচরনবিধি প্রতিপালন ও আইন শৃংখলা বিষয়ক এক মতবিনিময় সভা বৃহস্পতিবার উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলদার এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায়, রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার মো. শহিদুল ইসলাম, রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মো. আ. রশিদ প্রমূখ।

এসময় উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা ও সাধারন সদস্যসহ ২৯৬ জন প্রতিদ্ব›িদ্ব প্রার্থী উপস্থিত ছিলেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana