মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:৩৭ অপরাহ্ন

কাঠালিয়ায় ন্যায্যমূল্যে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয় কেন্দ্রের উদ্ভোধন

কাঠালিয়ায় ন্যায্যমূল্যে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয় কেন্দ্রের উদ্ভোধন

বার্তা ডেস্ক:

দেশব্যাপী করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে লক্ষ্যে ঝালকাঠির কাঠালিয়ায় ন্যায্যমূল্যে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয় কেন্দ্রের উদ্ভোধন করা হয়েছে।

রবিবার (১১ এপ্রিল) সকাল ১০টায় উপজেলা পরিষদের সামনে ন্যায্যমূল্যে ভ্রাম্যমান বিক্রয় কেন্দ্রের উদ্ভোধন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. এমাদুল হক মনির।

উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. মো. আবদুল মুমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান বদু সিকদার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মো. মহিউদ্দিন, উপসহকারি প্রাণিসম্পদ কর্মকর্তা এস এম খাইরুল ইসলাম, বাংলাদেশ ডেইরী ফার্মার্স এ্যসোসিয়েশনের (বিডিএফএ) সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম দুলাল, সিপন ও সোহেল প্রমুখ।

উদ্ভোধন শেষে ক্রেতাদের কাছে ন্যায্যমূল্যে দুধ ও ডিম বিক্রয় করা হয়। করোনাকলীন সময় প্রতিদিন ন্যায্যমূল্যের এই কার্যক্রম চলমান থাকবে।

উপজেলা প্রাণিসম্পদের ব্যবস্থাপনায় প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এল ডি ডি পি) এর সহযোগিতায় বাংলাদেশ ডেইরী ফার্মার্স এ্যসোসিয়েশনের (বিডিএফএ) এবং বাংলাদেশ পোল্ট্রি ফার্মার্স এ্যসোসিয়েশনের (বিপিএফএ) বাস্তবায়ন করে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana