মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

কাঠালিয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা প্রতিরোধে জরুরী সভা

কাঠালিয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা প্রতিরোধে জরুরী সভা

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা প্রতিরোধে জরুরী আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন) সকাল ১১টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। সভায় নবনির্বাচিত ৬ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ৫৪ ওয়ার্ডের ইউপি সদস্যসহ পরাজিত প্রার্থীরাও অংশ নেন।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এমাদুল হক মনির। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুফল চন্দ্র গোলদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন কাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায়, ইউপি চেয়ারম্যান মো. মাহামুদুল হক নাহিদ সিকদার, মোঃ মাহমুদ হোসেন রিপন, আমিরুল ইসলাম ফোরকান, হারুন অর রশিদ, মো. মিঠু সিকদার ও শিশির দাস ও পরাজিত ইউপি সদস্য ফারুক হোসেন প্রমূখ।

সভায় এলাকায় স্বাভাবিক পরিবেশ বজায় রাখতে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যসহ পরাজিত প্রার্থীদের কোন রকমের সহিংসতা না করার অনুরোধ জানানো হয়। ইউএনও সুফল চন্দ্র গোলদার ও ওসি পুলক চন্দ্র রায় সংশ্লিষ্ট ইউনিয়ন ও ওয়ার্ডের জনপ্রতিনিধিদের নিজ নিজ এলাকায় নির্বাচন পরবর্তী সময়ে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে এবং শান্তি -শৃঙ্খলা বজায় রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana