শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা প্রতিরোধে জরুরী সভা

কাঠালিয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা প্রতিরোধে জরুরী সভা

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা প্রতিরোধে জরুরী আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন) সকাল ১১টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। সভায় নবনির্বাচিত ৬ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ৫৪ ওয়ার্ডের ইউপি সদস্যসহ পরাজিত প্রার্থীরাও অংশ নেন।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এমাদুল হক মনির। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুফল চন্দ্র গোলদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন কাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায়, ইউপি চেয়ারম্যান মো. মাহামুদুল হক নাহিদ সিকদার, মোঃ মাহমুদ হোসেন রিপন, আমিরুল ইসলাম ফোরকান, হারুন অর রশিদ, মো. মিঠু সিকদার ও শিশির দাস ও পরাজিত ইউপি সদস্য ফারুক হোসেন প্রমূখ।

সভায় এলাকায় স্বাভাবিক পরিবেশ বজায় রাখতে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যসহ পরাজিত প্রার্থীদের কোন রকমের সহিংসতা না করার অনুরোধ জানানো হয়। ইউএনও সুফল চন্দ্র গোলদার ও ওসি পুলক চন্দ্র রায় সংশ্লিষ্ট ইউনিয়ন ও ওয়ার্ডের জনপ্রতিনিধিদের নিজ নিজ এলাকায় নির্বাচন পরবর্তী সময়ে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে এবং শান্তি -শৃঙ্খলা বজায় রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana