মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

কাঠালিয়ায় দুই হাজার পাঁচ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কাঠালিয়ায় দুই হাজার পাঁচ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় দুই হাজার পাঁচ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. শুভ হাওলাদার নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার ভোরে থানার ওসি (তদন্ত) এইচএম শাহীন ও এএসআই সোলায়মানের নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আমুয়া বন্দরের তুষার চত্বর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। আটককৃত মো. শুভ হাওলাদার (২২) পাশ্ববর্তী পিরোজপুর জেলার মঠবাড়ীয়া উপজেলার বড় মাছুয়া গ্রামের মোস্তফা হাওলাদারের ছেলে।

থানার ওসি (তদন্ত) এইচএম শাহীন জানান, এ ঘটনায় মাদক আইনে থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত শুভকে কোর্টে চালান করা হয়েছে।

এ বিষয়ে মঙ্গলবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন পুলিশ সুপার আফরুজুল হক টুটুল।  সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে কাঠালিয়া থানা পুলিশ আমুয়া তুষার চত্বরে তল্লাশী চৌকি বসিয়ে অভিযান পরিচালনা করে। এ সময় পাথরঘাটাগামী ইসলাম পরিবহনের যাত্রী শুভ হাওলাদারকে দুই হাজার পাঁচ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শুভ হাওলাদার ইয়াবা চালান নিয়ে পাথরঘাটা যাচ্ছিল বলে জানায়। তার বিরুদ্ধে কাঠালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে । সংবাদ সম্মেলনে ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana