শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় ঘূর্নিঝড় দানা’র প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান, বসতঘর বিধ্বস্ত ও গবাদী পশুর মৃত্যু নলছিটিতে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার কাঠালিয়ায় তিন ইউনিয়নে দায়িত্বে প্যানেল চেয়ারম্যান রাজাপুরে শিক্ষা প্রতিষ্ঠানে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ ঝালকাঠিতে অভিযানের ট্রলার চালকের নেতৃত্বে ধরা হয় ইলিশ কাঠালিয়ায় জরায়ু ক্যান্সার রুখতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এডভোকেসি সভা শোক বার্তা : ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক নাহিদ সিকদার কাঠালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
কাঠালিয়ায় দিনব্যাপী ফ্রি স্বাস্থ্য সেবা ও ঔষধ বিতরণ

কাঠালিয়ায় দিনব্যাপী ফ্রি স্বাস্থ্য সেবা ও ঔষধ বিতরণ

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া কমিউনিটি ক্লিনিকে দিনব্যাপী ফ্রি স্বাস্থ্য সেবা ও ঔষধ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত এ স্বাস্থ্যসেবা ও ঔষদ বিতরণ অনুষ্ঠিত হয়।
ঢাকার বিশিষ্ঠ শিল্পপতি ও শৌলজালিয়ার কৃতি সন্তান আলহাজ্ব আরিফ হোসেন এর আয়োজনে  দিনব্যাপী ফ্রি স্বাস্থ্যসেবা ও ৮০ হাজার টাকা মূল্যের ঔষধ বিতরণ করা হয়।

স্বাস্থ্যসেবা প্রদান করেন কাঠালিয়া উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা  ডাঃ তাপস কুমার তালুকদার, মেডিকেল অফিসার ডাঃ মাহফুজ,  সহকারী সার্জন  ডাঃ সুরাইয়া কামাল ।

এসময় সহযোগিতা করেন মোঃ রুবেল হোসেন,  সিএইচসিপি মোঃ আলী আজগর,  স্বাস্থ্য সহকারী শাহীনা আক্তার ,  এফডব্লউএ নিহার নাজনিন, এএইচআই মোসাঃ সাবিনা ইয়াসমিন, মনিরা সুলতানা,  মোসাঃ জায়েদা বেগম ও মোঃ নেওয়াজ মিয়া।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana