বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় তৃতীয় লিঙ্গের নাগরিকদের জন্য বাসভবন সুখ নিবাস উদ্বোধন

কাঠালিয়ায় তৃতীয় লিঙ্গের নাগরিকদের জন্য বাসভবন সুখ নিবাস উদ্বোধন

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় তৃতীয় লিঙ্গের নাগরিকদের জন্য প্রধানমন্ত্রীর উপহার নির্মিত বাসভবন সুখ নিবাস এর উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার দুপুর ১২টায় উপজেলার আমুয়া নুতন বন্দর এলাকায় এ সুখ নিবাস এর উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনির। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুরাদ আলী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আমুয়া ইউপি চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম ফোরকান, কাঠালিয়া সদর ইউপি চেয়ারম্যান মো. মাহমুদুল হক নাহিদ, আওরাবুনিয়া ইউপি মো. মিঠু সিকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আহম্মেদুর রহমান, উপজেলা সহকারী প্রোগ্রামার অতনু কিশোর দাস মুন ও সুফল ভোগী তৃতীয় লিঙ্গের নাগরিক শিল্পী বেগম প্রমুখ। অনুষ্ঠানে রাজনৈতিক নের্তৃবৃন্দ, তৃতীয় লিঙ্গের নাগরিক, সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর বলেছেন ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ তার ধারাবাহিকতায় তৃতীয় লিঙ্গের নাগরিকদের জন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উপজেলার আমুয়ায় নির্মিত বাসভবন সুখ নিবাস এর উদ্বোধন করা হয়েছে। দেশের বিভিন্ন এলাকায় তৃতীয় লিঙ্গের নাগরিকদের জন্য এমন বাসভবন করে দিচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী। তার ধারাবাহিকতায় এ সুখ নিবাসের উদ্বোধন করা হয়। এতে এই উপজেলার তৃতীয় লিঙ্গের নাগরিকদের স্থায়ী ভাবে বসবাসের ব্যবস্থা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana