শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় ঘূর্নিঝড় দানা’র প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান, বসতঘর বিধ্বস্ত ও গবাদী পশুর মৃত্যু নলছিটিতে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার কাঠালিয়ায় তিন ইউনিয়নে দায়িত্বে প্যানেল চেয়ারম্যান রাজাপুরে শিক্ষা প্রতিষ্ঠানে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত রাষ্ট্রপতি শাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ ঝালকাঠিতে অভিযানের ট্রলার চালকের নেতৃত্বে ধরা হয় ইলিশ কাঠালিয়ায় জরায়ু ক্যান্সার রুখতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ক এডভোকেসি সভা শোক বার্তা : ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক নাহিদ সিকদার কাঠালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
কাঠালিয়ায় ডায়রিয়া প্রতিরোধে স্বাস্থ্য কমপ্লেক্সে ১৮শ আইভি স্যালাইন প্রদান

কাঠালিয়ায় ডায়রিয়া প্রতিরোধে স্বাস্থ্য কমপ্লেক্সে ১৮শ আইভি স্যালাইন প্রদান

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় ডায়রিয়া প্রতিরোধে ও স্যালাইন সংকট নিরসনে কাঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আমুয়া) ১৮শ আইভি স্যালাইন প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান অতিথি থেকে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনির উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাপস কুমার তালুকদারের হাতে এ স্যালাইন তুলে দেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান উজির সিকদার, ইউপি চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম ফোরকান, শিশির দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত (নৌকা) প্রার্থী মো. হারুন অর রশিদ, শিশির দাস, আমিরুল ইসলাম ফোরকান সিকদার, মো. মাহমুদুল হক নাহিদ ও মো. মিঠু সিকদারের অর্থায়নে ১৫শ আইভি স্যালাইন প্রদান করা হয়।

এছাড়া আমুয়া ইউনিয়নে বাসিন্দা মরহুম আব্দুল খালেক খলিফার ছেলে ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী শেখ ফরিদ খসরু ও মৃত আজিজ মাস্টারের ছেলে ও বেসরকারি ব্যাংক কর্মকর্তা রহমাতুল আল আজাদ রিমন এর অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান অতিথির মাধ্যমে ৩শ আইভি স্যালাইন প্রদান করেন।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana