শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে কৃষকের মৃত্যু

কাঠালিয়ায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে কৃষকের মৃত্যু

সুপারি পারতে গিয়ে গাছ থেকে পড়ে কিশোরের মৃত্যু

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মানিক বেপারী (৪৭) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে তার মৃত্যু হয়।  মানিক বেপারী উপজেলার আমুয়া ইউনিয়নের বাঁশবুনিয়া গ্রামের ৯নং ওয়ার্ডের খবির উদ্দিনের ছেলে।

স্বজনারা জানান, গতকাল তিনি ডায়রিয়ায় আক্রান্ত হলে মঙ্গলবার সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির দুই ঘন্টা ব্যবধানে তার মৃত্যু হয়। ডায়রিয়ায় আক্রান্ত হয়ে সে মারা গেছেন।

স্থানীয় ইউপি সদস্য মো. নকিরুল ইসলাম জানান, ডায়রিয়ায় আক্রান্ত হওয়ার পর বিলম্ব করে হাসপাতালে নেয়ায় পানি শূণ্যতায় মানিক বেপারীর মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে আমুয়া হাসপাতালের আবাসিক চিকিৎসক মিজানুর রহমান জানান, ডায়রিয়ায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিতে আসতে বিলম্ব হওয়ায় মানিক বেপারীর অবস্থা ছিলো অনেকটা সংকটাপন্ন।

এ ছাড়া তার হার্টের সমস্যা ছিলো, তাই স্ট্রোক করে মানিক বেপারীর মৃত্যু হয়েছে বলে আমাদের ধারনা।

মঙ্গলবার আছর নামাজবাদ মানিক বেপারীকে নামাজই জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana