শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

কাঠালিয়ায় ডাকাতি ও মাদক মামলার ৭ আসামী গ্রেপ্তার

কাঠালিয়ায় ডাকাতি ও মাদক মামলার ৭ আসামী গ্রেপ্তার

কাঠালিয়ায় ডাকাতি ও মাদক মামলার ৭ আসামী গ্রেপ্তার

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতি ও মাদক মামলার ৭ আসামীকে গ্রেপ্তার করেছে।

আজ রোববার (১৮ ফের্রুয়ারী) থানার ওসি (তদন্ত) সমির কুমার দাস, এসআই মো.জাহাঙ্গির হোসেন, এসআই মো.সেলিম রেজা, এসআই মো.রিয়াজ রহমান, এসআই ইমরান হোসেন, এসআই মো.রাসেল মোল্লা, এএসআই মো.মাসুম বিল্লাহ ও এএসআই মো.হাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মহিষকান্দি, কাঁঠালিয়া সদর, বড়কাঠালিয়া, লতাবুনিয়া, আমুয়া ও কচুয়া এলাকায় অভিযান চালিয়ে এসব আসামীদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি মো.নাসির উদ্দিন সরকার।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে উপজেলার মহিষকান্দি গ্রামের মৃত্যু ইয়াছিন সিকদারের ছেলে মো.আবদুল কুদ্দুস সিকদার ও একই গ্রামের আবদুল বারেক হাওলাদারের ছেলে মো.পান্না হাওলাদার। ডাকাত সন্দেহে এই দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া উপজেলার কচুয়া গ্রামের মুনসুর আলীর ছেলে মো.জসিম উদ্দিন কালু, আমুয়া গ্রামের ইউসুফ আলীর ছেলে মো.বাবুল খান, উপজেলার বড়কাঠালিয়া গ্রামের মৃত্যু মন্নান হাওলাদার মনু’র ছেলে মো.স্বপন হাওলাদার,(২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ) উপজেলা সদরের মো.সান্টু খানের ছেলে সিহাব খান,(৮০ গ্রাম গাঁজাসহ) এবং লতাবুনিয়া গ্রামের মৃত্যু মেনাজ খলিফার ছেলে মিরাজুল ইসলাম শাওনকে (২০ গ্রাম গাঁজাসহ) গ্রেপ্তার করা হয়েছে।

থানার ওসি মো.নাসির উদ্দিন সরকার জানান, পুলিশের বিশেষ অভিযানে ডাকাত সন্দেহে দুইজন এবং মাদকসহ মামলার ৭ আসামীকে গ্রেফতার করে কোর্টে চালান করা হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে বলে জানান ওসি।

আরও পড়ুন : কাঠালিয়ায় এসএসসি পরীক্ষার্থী বহিস্কার 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana