মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:০০ অপরাহ্ন

কাঠালিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় হামলায় আহত-২

কাঠালিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় হামলায় আহত-২

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মনিরা আক্তার(২০) নামের এক গৃহবধু গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় ওই গৃহবধুর স্বামী দিনমজুর সাইফুল ইসলামও (২৫) আহত হয়। মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজেলা সদরের পশ্চিম আউরা গ্রামে এই ঘটনা ঘটে।

আহতের স্বজন ও স্থানীয়রা জানায়, পশ্চিম আউরা গ্রামের শাহজাহান হাওলাদারের সঙ্গে একই বাড়ির ফোরকান হাওলাদারের ঘরের পাশের জমিতে একটি সিড়ি দেয়া নিয়ে বিবাদ চলে। মঙ্গলবার দুপুর ১টার দিকে শাহজাহানের ছেলে সাইফুল সিড়ি দেওয়ায় বাঁধা দিলে ফোরকান হাওলাদার(৫৫), স্ত্রী রেকসোনা(৪০), ছেলে সাব্বির(১৪) ও বড় মেয়ে রোজিনা(২০) তার উপর হামলা করে। এসময় সাইফুলের স্ত্রী মনিরা আক্তার স্বামীকে রক্ষা করতে এগিয়ে গেলে তাকে হাতুরি দিয়ে আগাত করে গুরুতর আহত করে ফোরকানের পরিবার। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মনিরাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে ফোরকান ও তার পরিবারকে স্থানীয়রা অবরুদ্ধ করে রাখে।

স্থানীয় যুবক শান্ত বলেন, ডাক-চিৎকার শুনে ওই বাড়িতে গিয়ে দেখি মনিরা রক্তাক্ত অবস্থায় ফ্লোরে পরে আছে। তখন আমি ও বায়জিত মনিরাকে উদ্ধার করি। মাথায় আগাতের জন্য অনেক রক্ত ক্ষরন হয়েছে। তাই তাকে তাৎক্ষনিকভাবে হাসপাতালে পাঠাই।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় জানান, এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana