সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় উপজেলা প্রশাসনের ৭ই মার্চ পালিত রাজাপুরে মুক্তিযোদ্ধার বসতঘর পোড়ানোর অভিযোগে মামলা কাঠালিয়ায় বিদ্যুৎ সেবা সাময়িক বন্ধের জরুরী বিজ্ঞপ্তি রাজাপুরে নির্মাণকালে মডেল মসজিদে ফাটল আসন্ন ইউপি নির্বাচনে আবারও নৌকার কান্ডারী হিসাবে সেলিম মোল্লাকে চেয়ারম্যান দেখতে চায় গরুর ক্ষুরা রোগের প্রাদুর্ভাব দিশেহারা কৃষক নলছিটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ঝালকাঠিতে ইউপি চেয়ারম্যানকে নৌকা প্রতীক না দেয়ার জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সংবাদ সম্মেলন সরকারি অফিসে তালা! অধিনস্থদের নিয়ে কর্মকর্তা কুয়াকাটায় ভ্রমনে আসন্ন ইউপি নির্বাচনে নলছিটির মোল­ারহাটে নৌকার কান্ডারি হতে চান মাহাবুব সেন্টু
কাঠালিয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগের শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

কাঠালিয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগের শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

বার্তা ডেস্ক:

আর্ত মানবতার সেবায় ঝালকাঠির কাঠালিয়ায় দুস্থদের মাঝে কেন্দ্রীয় ছাত্রলীগের উদ্যোগে শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে উপজেলা অডিটরিয়ামে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাইদ আহম্মেদ জিসান সিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ১৪ দলের মুখপত্র ও সমন্বয়ক, সাবেক খাদ্য ও শিল্পমন্ত্রী এবং আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু এমপি (ভার্চুয়াল)।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় (ভার্চুয়াল), কেন্দ্রীয় ছাত্রলীগের ত্রাণ ও দুযোর্গ ব্যবস্থাপনা সম্পাদক মো. ইমরান জমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান উজির সিকদার, সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. মাসুদ খান, সিনিয়র সহ সভাপতি মো. সাইফুজ্জামান সাইফ, আসিফ মোরশেদ, যুগ্ন সাধারন সম্পাদক নাজমুল হাসান সুজনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা। কেন্দ্রীয় ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উপজেলায় ৮শতাধিক কম্বল ও করোনার সুরক্ষা সামগ্রী এক হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana