শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় একটি গাভীর একসঙ্গে দুটি বাচ্চা প্রসব, এলাকায় চাঞ্চল্য

কাঠালিয়ায় একটি গাভীর একসঙ্গে দুটি বাচ্চা প্রসব, এলাকায় চাঞ্চল্য

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় একটি গাভীর একসঙ্গে দুইটি বাচ্চা প্রসব করার ঘটনা ঘটেছে। গতকাল ভোর রাতে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের দক্ষিণ কৈখালী গ্রামের সরদার বাড়িতে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে। গাভীটির মালিক হাসান সরদার। একটি গাভীর দুটি বাছুর হওয়ার খবরে এলাকার অনেক লোকজন দেখতে আসছেন।

হাসান সরদার বলেন, আমার গরুটা গাভীন অবস্থায় ছিল সাধারণ গরু যেমন থাকে গাভীটাও দেখতে ঠিক তেমন ছিল। বৃহস্পতিবার ভোর রাতে আমার গাভীটির এক ঘন্টার ব্যবধানে দুইটি বাচ্চা (বাছুর) হয়। একটি পুরুষ বাচ্চা এবং অপরটি গাভী বাচ্চা। বাচ্চা দুইটি বর্তমানে সুস্থ ও স্বাভাবিক রয়েছে। দেখে খুবই সুন্দর হয়েছে। এক একটি বাছুরের ১৫ কেজির বেশি ওজন। আমি কখনো একটি গরুর দুইটা বাচ্চা দেখিনি। এটি মহান আল্লাহতালারই কুদরত। গাভীটি অষ্ট্রোলিয়ার জাতের হওয়ায় তৃতীয় প্রজন্মের বীজ দেয়ানো হয়েছিল।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana