সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৬:১৯ অপরাহ্ন

আসামী ধরতে গিয়ে হামলার শিকার দুই পুলিশ

আসামী ধরতে গিয়ে হামলার শিকার দুই পুলিশ

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে ডাকাতি মামলার সন্দেহভাজন আসামী ধরতে গিয়ে রাজাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার ও এএসআই নুরুজ্জামান নামে দুই পুলিশ কর্মকর্তা হামলার শিকার হয়েছেন। শনিবার বিকালে কাঠালিয়া উপজেলার ছোট কৈখালী এলাকায় এ ঘটনা ঘটে। রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে সন্দেহভাজন ঐ মামলার আসামী আবুল কালামসহ তার দুই ভাইয়ের বউ মাহফুজা বেগম ও জাহানারা বেগমকে আটক করেছে।

রাজাপুর থানা পুলিশ জানায়, উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকার ফরিদ খন্দকারের বাড়িতে ডাকাতির অভিযোগে গত ১৬ সেপ্টেম্বর অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন।

ঐ মামলায় সন্দেভাজন আসামী আবুল কালামকে গ্রেপ্তার করতে বিকেলে তার বাড়ি কাঠালিয়া উপজেলার ছোট কৈখালী এলাকায় যায় পুলিশ। এ সময় আবুল কালামের দুই ভাইয়ের বউ মাহফুজা বেগম ও জাহানারা বেগমসহ স্থানীয় শতাধিক লোক আসামি ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা চালায়।

এতে রাজাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার, এএসআই নুরুজ্জামান আহত হয়। আহতদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এঘটনায় পুলিশের কাজে বাধা দেয়ার অপরাধে তাদের বিরুদ্ধে নতুন করে আরও একটি মামলার প্রস্তুতি চলছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana