মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় আন-নুর দারুল উলুম মাদ্রাসার উদ্বোধন করেন জেলা প্রশাসক

কাঠালিয়ায় আন-নুর দারুল উলুম মাদ্রাসার উদ্বোধন করেন জেলা প্রশাসক

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় নূরানী, হেফজ ও এতিমখানার শিক্ষার্থীদের জন্য আন-নুর দারুল উলুম মাদ্রাসার উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার বেলা ১১টায় উপজেলা চিংড়াখালী গ্রামে এ মাদ্রাসার উদ্বোধন করেন ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান বদু সিকদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুরাদ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান উজির সিকদার ও ইউপি চেয়ারম্যান মো. মাহমুদুল হক নাহিদ সিকদার।

অত্র মাদ্রাসার পরিচালক ও চিংড়াখালী মিঞাজী দরবার শরীফের সভাপতি মো. মুনিরুজ্জামান মিঞাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন (ভার্চ্যুয়ালী) মাদ্রাসার প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী দম্পতি মো. আবুল কালাম ও তার সহধর্মিনী হোসনেয়ারা সেফালী।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চিংড়াখালী সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. রুহুল আমীন, আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক আবদুল হালিম, গ্রামবাসীর পক্ষে মো. সোহরাব হোসেন প্রমূখ। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আমির হোসেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana