সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় আন্তর্জাতিক অহিংস দিবস পালিত

কাঠালিয়ায় আন্তর্জাতিক অহিংস দিবস পালিত

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় আন্তর্জাতিক অহিংস দিবস পালিত হয়েছে। আজ শনিবার (২ অক্টোবর) বেলা ১১টায় পিস ফ্যাসিলেটর গ্রুপ (পিএফজি) উপজেলা শাখার আয়োজনে দিবসটি পালন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

সুজন উপজেলা সভাপতি ও পিএফজি’র সিনিয়র সদস্য অধ্যাপক মো. আবদুল হালিমের সভাপতিত্বে বীরমুক্তিযোদ্ধা মরহুম ফারুক সিকদার স্মৃতি সংসদের সভাকক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির (জামাল গ্রæপ) যুগ্ন আহবায়ক ও পিএফজি’র সিনিয়র সদস্য মো. জালালুর রহমান আকন। বিশেষ অতিথি ছিলেন দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, পিস অ্যাম্বেসেডর নেটওয়ার্ক (প্যান) বরিশাল অঞ্চলের কো-অডিনেটর সাংবাদিক ফারুক হোসেন খান।

সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, বলতলা সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ওবায়েদুল হক অদুদ, উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি ও পিএফজি সদস্য মো. মিজানুর রহমান, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও পিএফজি সদস্য মো. মাহাবুবুর রহমান, সাংবাদিক সরোয়ার হোসেন সিকদার, মো. সাকিবুজ্জামান সবুর, এ্যাডভোকেট ফয়সাল আহম্মেদ, ইয়ুথ লিডার মো. ফয়সাল সিকদার ও সিয়াম হোসেন প্রমূখ।

সভার পুর্বে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে পিএফজি’র সদস্য ছাড়াও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ অংশনেয়।

 

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana