শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

কাঠালিয়ায় অটোবাইকের চাপায় আহত পথচারী নিহত

কাঠালিয়ায় অটোবাইকের চাপায় আহত পথচারী নিহত

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় অটোবাইকের চাপায় আহত পথচারী আবদুল রহমান হাওলাদার (৬০) মারা গেছেন। তিনি গত সোমবার (১৬ আগস্ট) কাঠালিয়া-রাজাপুর সড়কের কচুয়া বাজার সংলগ্ন মন্নান খানের মিলবাড়ী নামক স্থানে অটোবাইকের চাপায় গুরুতর আহত হন।

তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু মাথায় রক্তক্ষরণে আঃ রহমানের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার বরিশাল থেকে তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ৬টায় তিনি মারা যান। নিহত আবদুল রহমান হাওলাদার ওই এলাকার বাসিন্দা ও ব্যবসায়ী।




ইউপি সদস্য নাসির উদ্দিন জানান, গত সোমবার সকালে কচুয়া বাজার সংলগ্ন মন্নান খানের মিলবাড়ির সংলগ্ন বড় রাস্তার পাশর্^ দিয়ে ব্যবসায়ী আঃ রহমান হেটে বাড়ি যাবার সময় পিছন থেকে আসার অটোবাইক চাপা দিয়ে সে গুরুতর আহত হয়। রোববার সকালে ঢাকা মেডিকেলে তিনি মারা গেছেন।




ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন জানান, অটোবাইক দূর্ঘটনায় আহত বৃদ্ধ আঃ রহমান রোবাবর সকালে ঢাকা মেডেকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। তার মরদেহ হাসপাতাল থেকে রিলেজ করে বাড়ির উদ্দেশ্যে নিয়ে আসা হচ্ছে।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana