শনিবার, ২৭ Jul ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবে থেকে মোবাইল ইন্টারনেট চালু হবে জানালেন বিটিআরসি চেয়ারম্যান শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের যে আহ্বান জানালেন শিক্ষামন্ত্রী চেয়ার বেয়ে উঠে পুলিশ কর্মকর্তার আঙুলে সাপের কামড় ঝালকাঠিতে গ্রেপ্তার আতঙ্কে ঘর ছাড়া বিএনপি নেতারা, ভয়ে আছে কোটা আন্দোলনে অংশ নেওয়া শিক্ষার্থীরা চিকিৎসাধীন আরও তিনজনের মৃত্যু, নিহত বেড়ে ২০৪ মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত নেই কাঠালিয়ায় শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচিতে বাঁধা, পুলিশের লাঠিচার্জ ও ইট পাটকেল নিক্ষেপ, আহত-৪ কাঁঠালিয়ায় জীবনের নিরাপত্তা চেয়ে মসজিদের ইমামের সংবাদ সম্মেলন কাঠালিয়ায় হেলিকপ্টারে করে বউ আনলেন সুমন তালুকদার কোটা আন্দোলন : এক দিনে গেল ছয় প্রাণ
কাঠালিয়ায় ভোট যুদ্ধে এগিয়ে সাহিদা আক্তার বিন্দু, নির্বাচনী প্রতীক ‘প্রজাপতি’

কাঠালিয়ায় ভোট যুদ্ধে এগিয়ে সাহিদা আক্তার বিন্দু, নির্বাচনী প্রতীক ‘প্রজাপতি’

কাঠালিয়ায় ভোট যুদ্ধে এগিয়ে সাহিদা আক্তার বিন্দু, নির্বাচনী প্রতীক ‘প্রজাপতি’
উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী সাহিদা আক্তার বিন্দু

বিশেষ প্রতিনিধি:

উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ঝালকাঠির কাঠালিয়া উপজেলায় জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারণা। প্রার্থীরা জয় নিশ্চিত করার প্রত্যাশায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ভোট চাইছেন।

বিগত সময়ের মহৎ কর্মকান্ডের প্রতিচ্ছবি ও ক্লিন ইমেজ ব্যক্তিত্বের গুণাবলীর সমন্বয়ে বর্তমানে অন্যান্য প্রার্থী থেকে জনপ্রিয়তা এবং হেভিওয়েট প্রার্থী হিসেবে সবার শীর্ষে রয়েছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাহিদা আক্তার বিন্দু। তার নির্বাচনী প্রতীক ‘প্রজাপতি’ মার্কা।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে এ উপজেলায় আগামী (৯ জুন) রোববার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এই উপজেলায় ৫জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করলেও ভোটারদের মাঝে ব্যপক সাড়া ফেলেছে সাহিদা আক্তার বিন্দু এর ‘প্রজাপতি’ প্রতিকে।

সরজমিনে দেখা যায়, জয়ের লক্ষ্যে তার কর্মী সমর্থকদের নিয়ে প্রতিনিয়ত শোডাউন, গণসংযোগ, উঠান বৈঠক, পাড়া-মহল্লায় গ্রামে গ্রামে হেঁটে হেঁটে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করে ব্যস্ত সময় পার করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাহিদা আক্তার বিন্দু ও তার কর্মী সমর্থকরা।

সাহিদা আক্তার বিন্দু আওয়ামী রাজনৈতির পরিবারের সাথে দীর্ঘদিন থেকে সম্পৃক্ত। তিনি সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হাবিবুর রহমান উজির সিকদারের সহধর্মিনী। এছাড়াও তার বড় ছেলে মো. কাওসার আহম্মেদ জেনিব সিকদার কাঠালিয়া উপজেলা বিআরডিবি এর চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পারন করছেন এবং তার ছোট ছেলে মো. সাইদ আহম্মেদ জিসান সিকদার উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

বিভিন্ন সূত্র মতে, ধারণা করা হচ্ছে অন্য সব প্রার্থী থেকে অনেক সুপরিচিত এবং মানবিক বিভিন্ন কার্যক্রম পরিচালনা ও রাজনৈতিক পরিবারের সদস্য হওয়ায় অনেকটা এগিয়ে আছেন সাহিদা আক্তার বিন্দু।

উপজেলার সাধারণ ভোটাররা বলছেন, সাহিদা আক্তার বিন্দু শিক্ষিত, মেধাবী, পরিশ্রমী ও পরোপকারী একজন মানবিক মানুষ। তার স্বামী মৃত হাবিবুর রহমান উজির সিকদার ও তার ছেলেরা সব সময় মানুষের পাশে ছিলেন এবং থাকেন। এছাড়া তারা বিগত দিনগুলোতে নানাবিধ কার্যক্রম পরিচালনা করে আমাদের আস্থার জায়গায় স্থান করে নিয়েছেন। সাধারণ ভোটাররা আরো বলেন, আগামী (২৯ মে) ‘প্রজাপতি’ মার্কায় ভোট দিয়ে আমরা সেটা প্রমাণ করে দিবো।

এ বিষয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাহিদা আক্তার বিন্দু বলেন, ‘আমার প্রিয় উপজেলাবাসীর ভালোবাসা ও প্রেরণায় আমি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছি। আমার নির্বাচনী প্রতীক ‘প্রজাপতি’ মার্কা নিয়ে আমি জনগণের যে সাড়া পেয়েছি তাতে আমার উপজেলার সকলেই তাদের মহামূল্যবান ভোটটি আমাকে দিয়ে জয় নিশ্চিত করবে, ইনশাআল্লাহ্।’

তিনি আরও বলেন, ‘আমি যদি নির্বাচিত হতে পারি, তাহলে আমার অধীনস্থ কাঠালিয়া উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে সুশিক্ষার সু-ব্যবস্থা, অবহেলিত সড়ক, প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা, মাদক নিয়ন্ত্রণ, বাল্য বিয়ে প্রতিরোধ, নারী উন্নয়েনে বলিষ্ঠ ভূমিকাসহ নানামুখী পদক্ষেপ গ্রহণ করে কাঠালিয়ার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবো। এটাই আমার অঙ্গিকার।’

আরও পড়ুন : শান্তিপুর্ণ পরিবেশ ও সহিংসতা প্রতিরোধে কাঠালিয়ায় পিএফজির লিফলেট বিতরণ

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

সম্পাদকীয় কার্যালয়: কাঠালিয়া বার্তা
কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
মোবাইল: 01774 937755









Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana