শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় বসুন্ধরা শুভসংঘের ইফতার ও আলোচনা সভা

কাঠালিয়ায় বসুন্ধরা শুভসংঘের ইফতার ও আলোচনা সভা

কাঠালিয়ায় বসুন্ধরা শুভসংঘের ইফতার ও আলোচনা সভা

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ায় বসুন্ধরা শুভসংঘের আয়োজনে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ ও আলোচনাসভার আয়োজন করা হয়। বসুন্ধরা শুভসংঘ উপজেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে বীর মুক্তিযোদ্ধা সিকদার মো. ফারুক যুব ও ক্রীড়া সংঘের সভাকক্ষে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বসুন্ধরা শুভসংঘের উপজেলা শাখার সভাপতি সাংবাদিক মো. সাকিবুজ্জামান সবুর।

সভায় প্রধান অতিথি ছিলেন প্রবীণ সাংবাদিক ও আমুয়া শহীদ রাজা ডিগ্রি কলেজর সহকারী অধ্যাপক মো. আবদুল হালিম।
বিশেষ অতিথি ছিলেন দ্য হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, পিস অ্যাম্বাসাডর নেটওয়ার্ক বরিশাল অঞ্চলের কো-অর্ডিনেটর সাংবাদিক ফারুক হোসেন খান ও জেলা পরিষদের সাবেক সদস্য ও ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন অপু।

সভায় বক্তব্য দেন কাঁঠালিয়া বসুন্ধরা শুভসংঘের সাধারণ সম্পাদক মো. সিয়াম হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. মেহেদী হাসান, সহসভাপতি মো. ফায়জুল্লাহ, শিক্ষক মো. আবদুর রহিম, সংঘের সদস্য মো. রফিক, মো. সাগর ও মো. রাতুল হোসেন প্রমুখ।

আলোচনাসভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শুভসংঘের সহসভাপতি মো. সোহাগ মুন্সী। পরে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana