বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন ফজরের নামাজের ফজিলত: আলোকিত জীবনের পথে প্রথম প্রহর
কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী

কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী

কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ
ছবি : ইন্টারনেট থেকে নেওয়া।

সাকিবুজ্জামান সবুর:

ঝালকাঠির কাঠালিয়ায় ২০২৪ সালের এইচএসসি ও সমমান পরীক্ষায়  জিপিএ-৫ পেয়েছে মোট ২১ জন শিক্ষার্থী। এর মধ্যে কলেজ পর্যায় (এইচএসসি) ১৮জন শিক্ষার্থী এবং মাদ্রাসা পর্যায় (আলিম) ০৩ জন শিক্ষার্থী এ জিপিএ-৫ অর্জন করে।

এর মধ্যে আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের ০৯ জন শিক্ষার্থী, কাঠালিয়া সরকারি তফাজ্জল হোসেন মানিক মিয়া কলেজের ০৫ জন শিক্ষার্থী এবং মনস্বিতা মহিলা ডিগ্রি কলেজের ০৪ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

অপরদিকে আলিমে ছিটকি নেছারিয়া আলিম মাদ্রাসা থেকে ০২ জন ও উত্তর তালগাছিয়া নেছারিয়া ফাযিল মাদ্রাসা থেকে ০১জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

আজ মঙ্গলবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হয়।

আরও পড়ুন : কাঠালিয়ায় ব্র্যাক শিক্ষা তরী উদ্ধোধন

এইচএসসি ও সমমান পরীক্ষা ২০২৪ এর রেজাল্ট দেথতে এখানে ক্লিক করুন

HSC/ALIM/EQUIVALENT RESULTS

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana