মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:৪০ অপরাহ্ন

টিকা নেওয়ার ২০দিন পরে কাঠালিয়ার কলেজ শিক্ষকের করোনায় মৃত্যু

টিকা নেওয়ার ২০দিন পরে কাঠালিয়ার কলেজ শিক্ষকের করোনায় মৃত্যু

বার্তা ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের ইসলামের ইতিহাস বি্ভাগের সহকারী অধ্যাপক মো. মহিউদ্দিন হাওলাদার (৬০) করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন( ইন্না-লিল্লাহ…… রাজিউন)। আজ বুধবার (৩১ মার্চ) সকাল সাড়ে নয়টায়  বরিশাল শের- ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। তিনি কাঠালিয়া উপজেলার দক্ষিন আনইলবুনিয়া হাওলাদার বাড়ীর বাসিন্দা।

তার বড় মেয়ে মিতু আক্তার জানান, তিনি দীর্ঘ দিন যাবৎ অসুস্থ ছিলেন। তাকে গত ১০ মার্চ বরিশাল সদর হাসপাতালে করোনার টিকা দেয়া হয়। টিকা দেয়ার চার দিন পর জ্বর আসেলে করোনা পরীক্ষা করানো হলে  রিপোর্ট পজেটিভ আসে।  শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে নয়টায় তিনি মারা যান।

তিনি এক স্ত্রী, দুই কন্যা ও বহু আত্মীয় স্বজন রেখে যান। তার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন কলেজের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার, ভারপ্রাপ্ত অধ্যক্ষ সমীর কুমার সাহা, কলেজ গভর্নিং বডির সদস্য, সকল অধ্যাপক, কর্মচরীবৃন্দ, শিক্ষার্থী, সুশীল সমাজ ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ। নিজ বাড়ীতে বিকাল পাঁচ টায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা  হয়।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana