সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে ক্রিকেট খেলা নিয়ে ‘জয় পাকিস্তান’ শ্লোগানের প্রতিবাদ করায় হামলা কাঠালিয়ায় আওয়ামীলীগ নেতার দখল থেকে সরকারি খাল উদ্ধার ঝালকাঠিতে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন কাঠালিয়ায় পিএফজি’র ফলোআপ সভা রাজাপুরে গণ অনশণ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত কাঠালিয়া-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কে খানাখন্দে জনদুর্ভোগ চরমে কাঠালিয়ায় সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন কাঠালিয়ায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও নিরাপত্তা রক্ষার দাবীতে গণ অনশন কাঠালিয়ায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভা অনুষ্ঠিত কাঠালিয়ায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে লাখ টাকা জরিমানা
কমিটি গঠনে অনিয়মের প্রতিবাদে বিএনপির প্রতিবাদ সভা

কমিটি গঠনে অনিয়মের প্রতিবাদে বিএনপির প্রতিবাদ সভা

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠি সদর উপজেলার ১০টি ইউনিয়নে বিএনপির কমিটি গঠনে গঠনে অনিয়মের প্রতিবাদে সমাবেশ করেছে সদর উপজেলা বিএনপি ও ১০টি ইউনিয়নের সাবেক কমিটির নেতাকর্মীরা। শনিবার বেলা ১১ টায় আমতলা রোডস্থ জেলা বিএনপির একাংশের কার্যালয় তারা এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ঝালকাঠি সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি সরদার এনামুল হক এলিন, সাধারণ সম্পাদক রেজাউল হক আজিম, দপ্তর সম্পাদক শাহআলম মল্লিক, হুমায়ুন খন্দারসহ ১০টি ইউনিয়নের সাবেক কমিটির নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, সম্পুর্ন অগনতান্ত্রিক ভাবে সদর উপজেলা বিএনপির বিভিন্ন ইউনিয়নে কমিটি করা হয়েছে। এসব কমিটিতে অনেক ত্যাগি নেতাকর্মীদের রাখা হয়নি। বক্তারা অবিলম্বে এসব কমিটি বিপ্তুপ্ত করে ত্যাগী নেতা কর্মীদের সমন্বয় সদর উপজেলার ১০টি ইউনিয়নে কমিটি দেয়ার দাবি জানান। প্রতিবাদ সমাবেশে ঝালকাঠি সদর উপজেলা বিএনপির বিভিন্ন ইউনিয়নের সাবেক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য সম্প্রতি ঝালকাঠি সদর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি কর্তৃক উপজেলার ৯টি ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। এতে ক্ষুদ্ধ হয়ে নেতাকর্মীরা এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন













All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana