বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন

কথা রাখলেন নলছিটি পৌর মেয়র

কথা রাখলেন নলছিটি পৌর মেয়র

ঝালকাঠি প্রতিনিধিঃ

পৌরবাসীকে দেয়া কথা রেখেছেন নলছিটি পৌর মেয়র ও ঝালকাঠি জেলা আ’লীগ সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ ওয়াহেদ খান। দায়িত্বভার গ্রহনের পর থেকেই নিজেকে পৌরবাসীর সেবায় নিয়োজিত করছেন সাবেক উপজেলা আ’লীগ সভাপতি ও ঝালকাঠি জেলা পরিষদ সদস্য।

ইতমধ্যেই তাঁর নিবিড় তত্ত্বাবধানে  দ্রুত গতিতে এগিয়ে চলছে নলছিটি পৌরবাসীর বহু কাংখিত নলছিটি বাসষ্টান্ড হতে থানার পুল পর্যন্ত ও চায়না মাঠ হতে পুরাণ বাজার হয়ে সাথী’র মোড় পর্যসন্ত সড়কের সংস্কার কাজ। চলতি মাসের ৬ তারিখ শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু(এমপি) ভার্চুয়াল্লী এই সড়কের সংস্কার কাজের শুভ উদ্বোধন করেন।

নলছিটি পৌর মেয়র আ. ওয়াহেদ খানের সরাসরি তত্ত্বাধবানে নির্ধারিত সময়ের আগেই কাজ শেষ হবে হবে বলে আশা করা যাচ্ছে। বর্তমান মেয়রের নির্বাচনী ইশতিহারে বিভিন্ন সড়ক সংস্কারের ওয়াদা ছিল। যদিও নির্বাচন চলাকালীন সময়ে সব প্রার্থীই প্রতিশ্রুতির ফুলঝুড়ি ছড়ান।

কিন্তু নির্বাচিত হওয়ার পরে অনেকেই তা মনে রাখেন না। তবে পৌরবাসীর আশা বর্তমান মেয়র তার কথা রাখবেন। ইতিমধ্যে সড়কের সংস্কার কাজে সার্বক্ষনিক নিজে উপস্থিত থেকে কাজের যথাযথ মান বজায় রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এতেই তার উন্নয়নের সদিচ্ছা লক্ষ করা যাচ্ছে বলে সাধারন মানুষ মনে করছেন।

দুটো সড়কের কাজের মান দেখে স্থানীয়রা সন্তোষ প্রকাশ করেছেন।  এ ব্যাপারে পৌর মেয়র আ. ওয়াহেদ খান বলেন,আমার নেতা আলহাজ্ব আমির হোসেন আমু মহোদয়ের আর্শিবাদ নিয়ে নলছিটি পৌরসভার চেয়ারে আসীন হয়েছি মানুষের কল্যান করার জন্য আমি আমার সাধ্যমতো চেষ্টা চালিয়ে যাবো। তিনি আরও বলেণ,আপনারা ইতিমধ্যে হয়তো জেনেছেন যে আমি আমার সামাজিক যোগাযোগ মাধ্যমে আইডিতে এই সড়কের নাম আলহাজ্ব আমির হোসেন আমু সড়ক ঘোষনা করেছি।

এদিকে বেশ কয়েকজন স্থানীয় বাসিন্দা, ব্যাবসয়ী ও পথচারীরা জানান নলছিটিতে এটি তাদের দেখা স্মরণ কালের সেড়া ১নং পিক ইট ব্যাবহার করে তৈরি হতে যাওয়া সড়ক সংস্কারের কাজ। তাঁরা উন্নত নির্মান সামগ্রী ও দেশপ্রেমিক এ পৌর মেয়রের ভুয়সী প্রসংশা করেন।

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







All rights reserved@KathaliaBarta-2021
Design By Rana